শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

বাসচাপায় নিহত বাদল ছাত্রলীগ নেতা, মহানগরের শোক

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লার সাইনবোর্ড এলাকায় লিংকরোডে বন্ধন বাসের চাপায় নিহত মোটরসাইকেল চালক নূর মোহাম্মদ বাদল ২নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা।

 

সোমবার (৮ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাদলের মৃত্যুতে শোক জানিয়েছেন মহানগর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু।  

 

সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগ নেতৃবৃন্দ উল্লেখ করেন, ছাত্রলীগ নেতা নূর মোহাম্মদ বাদলের মৃত্যুতে ছাত্রলীগ পরিবার ও শিক্ষার্থীরা শোকাহত। নিহতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তারা। 

 

উল্লেখ্য, রোববার রাত পৌঁনে ১০টার দিকে ফতুল্লার সাইনবোর্ড এলাকায় লিংকরোডে সামাদাবানু মার্কেটের উল্টোদিকে নারায়ণগঞ্জ  থেকে ঢাকামুখী বন্ধন পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১৪-২৬৩৬) চাপায় বিপরীত দিক থেকে আসা এক  মোটরসাইকেলকে (ঢাকা মেট্রো-ল-২২-০২০২) চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নূর মোহাম্মদ বাদল নিহত হন।  মোটরসাইকেলের অপর দুই আরোহী মারাত্মকভাবে আহত হন। তাদের স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নূর মোহাম্মদ সিদ্ধিরগঞ্জ নাসিক ২নং ওয়ার্ডের মিজমিজি কান্দাপাড়া এলাকার আব্বাস আলীর ছেলে।    
 

এই বিভাগের আরো খবর