মঙ্গলবার   ২৬ মার্চ ২০১৯   চৈত্র ১২ ১৪২৫   ১৯ রজব ১৪৪০

বাউবি’র এস.এস.সি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত: ৪ মার্চ ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলার কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে শুক্রবার (২২ ফেব্রুয়ারি, ২০১৯ইং) মনোরম পরিবেশের মধ্য দিয়ে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। এবার মোট ২৮০ জন শিক্ষার্থী এই কেন্দ্রে পরিক্ষায় অংশগ্রহণ করেছে।


উপজেলার কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি বাংলা পরীক্ষা অনুষ্ঠিত হয়। কেন্দ্র পর্যবেক্ষণ করে কোন ধরনের অনমিয়ম লক্ষ্য করা যায়নি। পরিক্ষার্থীদের মনোরম পরিবেশে পরীক্ষা দিতে দেখা গেছে। 


পরিক্ষা চলাকালীন সময়ে কেন্দ্রে ম্যাজিস্ট্রেট-এর দায়িত্ব পালন করেন কাজল চন্দ্র পাল, নারায়ণগঞ্জ জেলা বাউবি কো-অর্ডিনেটর মোহাম্মদ সোহেল আলম, সমন্বয়কারী ও ম্যানেজিং কমিটির সদস্য মো. আবু বকর সিদ্দিক, সহকারি শিক্ষক মতিউর রহমান, আব্দুল মতিন সরকার, টিউটর ও সিনিয়র শিক্ষক খন্দকার মফিজুল ইসলাম ও অন্যান্য শিক্ষকবৃন্দ এবং সোনারগাঁ প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক স্বাধীন সংবাদের সোনারগাঁ প্রতিনিধি মাহবুব রহমান, নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক উজ্জীবিত বাংলাদেশ পত্রিকার ষ্টাফ রিপোর্টার মাসুদ রানা। 


পরীক্ষা শেষে শিক্ষার্থীরা সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, শিক্ষা ক্ষেত্রে অনেকেই জীবনের তাগিদে সময় মতো পরীক্ষা দিতে পারে না। উন্মুক্ত বিশ্ব বিদ্যালয়ের এই (এসএসসি) প্রোগ্রাম চালু হওয়াতে সকল বয়স ও পেশার মানুষ পরীক্ষা দিতে পারছে। তাই এ প্রোগ্রামে পরীক্ষা দিতে পেরে আমরা খুবই আনন্দিত। 

এই বিভাগের আরো খবর