শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

‘বন্ধু দিবসে’ মুশফিক-মোস্তাফিজের শুভেচ্ছা

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : প্রতিবছর আগস্ট মাসের প্রথম রোববারকে সারা বিশ্বব্যাপী উদযাপন করা হয় বন্ধু দিবস হিসেবে। সারা বছর যাদের সঙ্গে চলাফেরা, তাদের জন্যই উৎসর্গ করা হয় এই একটি দিন।


সারা বিশ্বের মতো বাংলাদেশেও বন্ধুদের মধ্যে এ দিন উদযাপনের চিত্র পরিলক্ষিত হয়। যার ব্যতিক্রম নন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রাও। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের বন্ধুদের সঙ্গে বন্ধু দিবসের শুভেচ্ছা বিনিময় করেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম ও বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান।


রোববার (৪ আগস্ট) সকালে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে জীবনের বিভিন্ন সময়ের বন্ধুদের সঙ্গে নিয়ে তোলা কয়েকটি ছবি এক করে আপলোড করেন মুশফিক। যেখানে দুইটি ছবি ক্রিকেট দলের।


এ ছবির ক্যাপশনে মুশফিক লিখেন, ‘আসসালামু আলাইকুম। আমার সকল বন্ধুকে বন্ধু দিবসের শুভেচ্ছা। আমাকে সবসময় সমর্থন দিয়ে যাওয়ায় ধন্যবাদ। আশা করি জীবনের বাকি সময়েও আমার সঙ্গে থাকবে সবাই।’


নিজের বন্ধুদের নিয়ে ছবি আপলোড করে বন্ধু দিবসের শুভেচ্ছা জানিয়েছেন বাঁহাতি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানও। তিনি লিখেন, ‘বন্ধুরা হলো জীবনের অবিচ্ছেদ্য অংশ। যত ভালো সময় বা খারাপ সময় যাক, আসল বন্ধুত্ব কখনো শেষ হয় না। ভালোবাসার বন্ধন সবসময় থেকে যায়। সবাইকে বন্ধু দিবসের শুভেচ্ছা। সবার সামনের দিনগুলোর জন্য শুভকামনা।’

এই বিভাগের আরো খবর