বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

বন্দুকযুদ্ধে নিহত গিট্টু হৃদয়ের ৩ সহযোগীর ১ দিনের রিমান্ড

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ী হৃদয় ওরফে গিট্টু হৃদয়’র ৩ সহযোগীর অস্ত্র মামলায় ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


পরাববার ( ১৫ সেপ্টেম্বর ) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ৭ দিনের রিমান্ড চেয়ে আসামিদের আদালতে পাঠানো হয়।


বুধবার (১১ সেপ্টেম্বর ) সোনারগাঁয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয় মাদক ব্যবসায়ী হৃদয় ওরফে গিট্টু হৃদয় । ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার, একটি পিস্তল, ২ রাউন্ড গুলিসহ ম্যাগজিন, ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১টি চাপাতি ও ৪ টি বগিদাসহ তিনজনকে আটক করে র‌্যাব। এ সময় প্রাইভেট কারের চালকসহ গিট্টু হৃদয়ের ২ সহযোগী জহিরুল ইসলাম ডলার ও সেলিমকে আটক করা হয়।


 
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুজ্জামান জানান, তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, মাদক ব্যবসাসহ বিরুদ্ধে ১৭টিরও অধিক মামলা রয়েছে। সোনারগাঁও থানার পুলিশের মাদক ব্যবসায়ীদের তালিকায় ১ নম্বর তালিকাভুক্ত আসামি ছিল গিট্টু হৃদয়। তাকে ধরতে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করাও হয়েছিলো।


সোনারগাঁও থানা পুলিশ জানায়, গত মাস চারেক আগেও হৃদয়কে ডিবি পুলিশ গ্রেফতার করেছিল। পরে সে জামিনে বের হয়। হৃদয় কমপক্ষে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

এই বিভাগের আরো খবর