শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

বন্দর ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।বুধবার (১৭ অক্টোবর) রাতে বন্দর থানার দক্ষিণ লক্ষণখোলা ও নবীগঞ্জ চৌরাস্তা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।


থানা সূত্রে জানা গেছে, বন্দর থানার এএসআই শহিদুজ্জামানসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে থানার দক্ষিণ লক্ষণখোলাস্থ জনৈক হাবু মিয়ার ইটখোলা সামনে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবাসহ দক্ষিণ লক্ষণখোলা  এলাকার মনির হোসেন মিয়ার ছেলে ফারুক (৩৫) ও একই এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে শামীম (২৫) কে আটক করে।


এ ছাড়াও জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আরিফুরসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদেও ভিত্তিতে একই রাতে বন্দর থানার নবীগঞ্জ চৌরাস্তা এলাকায় অভিযান চালায়। অভিযান চলাকালে ডিবি পুলিশ ৫০ পিস ইয়াবাসহ বন্দর চৌধুরীবাড়ি এলাকার মৃত মোহাম্মদ আলী মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী নূর ইসলাম (৩৯) কে আটক করে।


এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করেছে পুলিশ। যার মামলা নং- ২৩(১০)১৯ ও ২৪(১০)১৯। আটক ৩ মাদক ব্যবসায়ীকে পৃথক মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে আদালতে প্রেরণ করে পুলিশ।

এই বিভাগের আরো খবর