শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

বন্দরে রোটার মিলে অগ্নিকান্ড : ২০ লাখ টাকা ক্ষতি

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে মেশিনের ঘর্ষন থেকে মেসার্স হক এন্ড সন্স রোটার মিলে অগ্নিকান্ডেে ঘটনা ঘটেছে। এতে প্রায়  ২০ লাখ টাকা ক্ষতি সাধন হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়। সোমবার (১৪ অক্টোবর) ভোররাতে বন্দর থানার ধামগড় ইস্পাহানী বাজার এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

অগ্নিকান্ডের সংবাদ পেয়ে বন্দর ফায়ার সার্ভিস ও সোনারগাঁ ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে এসে এলাকাবাসীকে সাথে নিয়ে ৪ ঘন্টা চেষ্টা চালিয়ে সকাল ৮টায় আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডের ঘটনায় আহত বা হতাহতের কোন সংবাদ পাওয়া যায়নি। 

অগ্নিকান্ডের ঘটনায় মেসার্স হক এন্ড সন্স রোটার মিলের মালিক ফজলুল হকের ছেলে ফয়সাল হক অনিক বাদী হয়ে সোমবার দুপুরে বন্দর থানায় জিডি এন্ট্রি করেন। যার জিডি নং- ৫৯৭।

ফয়সাল হক অনিক সাংবাদিকদের জানান, প্রতিদিনের মত শ্রমিকরা তুলা উৎপান্ন করছিল। গত সোমবার গভীর রাতে মেশিনের ঘর্ষন থেকে অগ্নিকান্ড সংগঠিত হয়ে আমাদের সম্পর্ন ইউনিট পুড়ে যায়। সে সাথে আমাদের একটি সেলুন, একটি কনফেকশনারী, একটি মোবাইল সার্ভিসিং দোকান ও ১টি মুদি দোকান আগুনে পুড়ে যায়। 

এ ব্যাপারে বন্দর ফায়ার সার্ভিস এর স্টেশন অফিসারের সাথে আলাপ কালে তিনি জানান, অগ্নিকান্ডের ঘটনায় ২০ লাখ টাকা ক্ষতি সাধন হয়েছে। এবং প্রায় ১ কোটি টাকার মালামাল আমরা উদ্ধার করতে সক্ষম হয়েছি। 

এই বিভাগের আরো খবর