বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬   ১৮ রমজান ১৪৪০

বন্দরে ভূমিকম্প ও অগ্নিকাণ্ড বিষয়ক সচেতন মহড়া অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) :‘দূর্যোগ মোকাবালায় প্রস্তুতি হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি’ এই  শ্লোগানকে সামনে রেখে দূর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনায়লের অধিনে ভূমিকম্প ও অগ্নিকাণ্ড বিষয়ক সচেতন মহড়া অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে নবীগঞ্জ সরকারি কদমরসুল কলেজ প্রাঙ্গণে এ মহড়া অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী। 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আর আরেফিন, বন্দর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইব্রাহিম খলিল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আকম নুরুল আমিন, সরকারি কদমরসুল কলেজের অধ্যক্ষ মো.মাহতাব উদ্দিন, ইন্সপেক্টর মো.সিরাজুল ইসলাম, বন্দর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার মো.আব্দুল মালেক।

 

মহড়ার বিভিন্ন ক্ষেত্রে অংশ নেন ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন, রুবেল হাওলাদার, আকরাম হোসেন, আব্দুল মান্নান, ফায়ারম্যান নওশাদ, নুরনবী, শাহিনুর রহমান, টিম লিডার সোলেয়মান ও শামসুল ইসলাম, ফায়ার ফাইটারের দায়িত্বে ছিলেন রকিবুল হাসান, আবুল কালাম নাসির উদ্দিন, আলাউদ্দিন সোহাগ ও আনিস প্রমুখ।


অনুষ্ঠানে সরকারি কদমরসুল কলেজের রোভার স্কাউট সদস্যরা স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করে ।

এই বিভাগের আরো খবর