রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

বন্দরে প্রগতি সংঘের সভাপতি সাইফুল ইসলাম, সম্পাদক হোসেন রানা 

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : লায়ন সাইফুল ইসলাম কে সভাপতি এবং হোসেন রানা কে সাধারণ সম্পাদক বন্দরের প্রগতি সংঘের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।


বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যায় গকুল দাসের বাগ চৌরাস্তায় আলোচনা সভা শেষে সংগঠনের এ নবনির্বাচিত কার্যকরী কমিটি ও উপদেষ্টা সদস্যদের নাম ঘোষণা করা হয়। 


কমিটি অন্যান্যরা হলেন, সহসভাপতি-আ.মোতালিব, জুয়েল আহমেদ, আমজাদ হোসেন ভূঁইয়া, মাসুদুর রহমান মুকুল, শরীফ হোসেন ও জাহিদুর রহমান জাহাঙ্গির, সহ-সাধারণ সম্পাদক-আমিনুল ইসলাম, নজরুল ইসলাম, রাশেদুল হাসান, রেহমান তানজিল রনি, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক-জাবেদুর রহমান সুমন, নাজমুল হাসান, সানোয়ার হোসেন বিপ্লব, ওয়াহিদুর রহমান বাবু, অর্থ সম্পাদক মিজানুর রহমান, সহ-অর্থ সম্পাদক মাহফুজ আলম হেলাল ও আল আমিন, ক্রীড়া সম্পাদক শরীফ তালুকদার, সহ-ক্রীড়া সম্পাদক জহিরুল ইসলাম ও জয়নাল আবেদীন, প্রচার সম্পাদক শুক্কুর আলী, সহ-প্রচার সম্পাদক মাসুম মিয়া, ইব্রাহিম খলিল ও ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক আলীনূর মিয়া, সহ-দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম ও নাজমুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক ভূঁইয়া মাহমুদুর রহমান তুরাগ, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক রাহাত আহম্মেদ হৃদয়, সাংস্কৃতিক সম্পাদক আ.লতিফ, সহ-সাংস্কৃতিক সম্পাদক আবুল খায়ের, সমাজকল্যাণ সম্পাদক জিয়াউদ্দিন অপু, সহ-সমাজকল্যাণ সম্পাদক ফয়সাল আহম্মেদ হৃদয়, মহিলা বিষয়ক সম্পাদিকা আরিফুন নাহার (খুকি), কার্যকরী সদস্য-আলী আক্কাছ, কাউসার।


এ ছাড়া বীরমুক্তিযোদ্ধা ওসমান গনি ভূঁইয়া কে সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে নির্বাচিত করা হয়েছে। উপদেষ্টা পরিষদের অন্যান্য সদস্যরা হলেন, বীরমুক্তিযোদ্ধা আলী আহমেদ চৌধুরী, মো.আলমাস ভূঁইয়া, আব্দুল আউয়াল বাচ্চু, বীরমুক্তিযোদ্ধা এমএ লতিফ, আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া, হাজী মে. আলী হোসেন, আব্দুল আলী ভূঁইয়া, নাজিম উদ্দিন মাহমুদ, নূরুজ্জামান চৌধুরী, মোস্তফা কামাল ভূঁইয়া ও রোস্তম আলী। 


প্রগতি সংঘের সভাপতি লায়ন সাইফুল ইসলামের সভাপতিত্বে ও ধামগড় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা ওসমান গনি ভূঁইয়া।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আলমাস ভূঁইয়া। 


প্রধান অতিথির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা ওসমান গনি ভূঁইয়া বলেন, ‘জীবনের প্রতিটি ক্ষেত্রে দ্বিধা দ্বন্দ্ব ভুলে আমাদের ঐক্য ধরে রাখতে হবে। মনুষ্যত্ব, সহমর্মিতা ও আন্তরিকতা মনে জাগ্রত করতে হবে। পদ পদবী বড় কথা নয়, সেবার মনেবৃত্তি নিয়ে কাজ করতে হবে। মনে রাখতে হবে আমরা সবাই এক ও অভিন্ন একটি শক্তি।

 
তিনি আরও বলেন, সুশিক্ষা অর্জনে সবাইকে উদ্বুদ্ধ করার পাশাপাশি সমাজকে অন্যায়, অবিচার, কুসংস্কার ও মাদকের অভিশাপ থেকে মুক্ত করতে কাজ করার আহবান জানাচ্ছি। নতুনরা কাজ করবে, আমরা তাদের পাশে আছি। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আমি আপনাদের পাশে থাকতে চাই ও প্রত্যেকের সেবা করে যেতে চাই। 


পরে মিলাদ মাহফিল, দোয়া ও তবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি করা হয়।

এই বিভাগের আরো খবর