মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

বন্দরে কেরাম বোর্ডের অন্তরালে জমে উঠেছে জুয়ার আসর

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে বিভিন্ন পাড়া মহল্লায় কেরাম বোর্ডের অন্তরালে জমে উঠেছে জমজমাট জুয়ার আসর। এমন কথা জানিয়েছে স্থানীয় সচেতন মহল। কৃষক, শ্রমিক, ছাত্র, তরুনসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যবসায়ীরা জড়িয়ে পরছে এ জুয়ায়।


 সচেতন মহল ক্ষোভ প্রকাশ করে আরো জানান, কেরাম বোর্ডের মালিকগন ফাঁড়ি ও থানা পুলিশকে ম্যানেজ করে সকাল থেকে গভীর রাত পর্যন্ত অবাধে কেরাম বোর্ড চালিয়ে প্রতিদিন হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা । এতে করে উঠতি বয়সের ছেলেরা এ জুয়ায় আসক্ত হয়ে পরেছে। এ খেলায় বাজি ধরে নিঃস্ব হয়ে পরেছে অনেকে। সৃষ্টি হচ্ছে পারিবারিক অশান্তি।


বিভিন্ন সূত্রে জানা গেছে, বন্দর থানার বেপারীপাড়া ব্রীজ, মদনগঞ্জ বাসস্ট্যান্ডস্থ বেঁধে পট্রি, মদনগঞ্জ নয়াপাড়া, ঘারমোড়া, কান্দীপাড়া, কল্যান্দী, চুনাভূরা, কলাগাছিয়াসহ সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডে কেরাম বোর্ডের অন্তরালে চলছে রমরমা জুয়ার আসর।

 

অনেক জুয়ারী কেরাম বোর্ডের জুয়ায় হেরে গিয়ে পুনরায় টাকার জন্য পরিবারের সাথে ঝগড়া ঝাটিতে লিপ্ত হতে দেখা গেছে। কেরাম বোর্ডের জুয়ার কারনে সর্বশান্ত হয়ে পরেছে অনেক পরিবার। এ অবস্থা থেকে রেহাই পাওয়ার জন্য বন্দর থানা অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলামের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন বন্দরে সেচতন মহলসহ ভূক্তভোগি পরিবার।  

এই বিভাগের আরো খবর