বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

বন্দরে কিশোরীকে গণধর্ষণ

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে (১৩) গণধর্ষণ মামলায় জামাল (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে গ্রেফতারকৃতের বিরুদ্ধে রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শনিবার দিবাগত রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করলে ওই রাতেই পুলিশ এক আসামিকে গ্রেফতার করে। এই মামলায় পলাতক দুই আসামি যুথি ও আয়নালকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছে পুলিশ। আয়নাল বন্দর হাফিজীবাগ এলাকার শুকুর সরদারের ছেলে এবং যুথি জামালের ভাবী।

মামলার বরাত দিয়ে বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম বলেন, ভুক্তভোগী ও অভিযুক্তর পরিবার প্রতিবেশী। গত ১৯ নভেম্বর সন্ধ্যায় জামাল ও তার বন্ধু আয়নাল মিলে ভুক্তভোগী বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে। এ ঘটনায় সহযোগিতা করেন জামালের ভাবী যুথি। তিনজনকেই আসামি করে নির্যাতিতার মা বাদী হয়ে মামলা করলে জামালকে গ্রেফতার করা হয়েছে।
এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নেয়া হয়েছে। বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।
 

এই বিভাগের আরো খবর