বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬   ১৮ রমজান ১৪৪০

বন্দরে আলীনগর রাস্তার বেহাল দশা !

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : ড্রেনের পানি ও অতিরিক্ত বৃষ্টির পানি জমে থাকার কারণে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলীনগরে রাস্তাটি বেহাল দশায় পরিণত হয়েছে । 


এ ব্যাপারে আলীনগর এলাকার সাফওয়ান ক্ষোভ প্রকাশ করে জানান, পয়নিস্কাশনের ব্যবস্থা না থাকার কারণে বন্দরে আলীনগরস্থ সাবেক এমপি এস.এম আকরামের বাসভবনের সামনে রাস্তাটি এ অবস্থা হয়েছে ।


 
অধিকাংশ বাসাবাড়ি ও স্থানীয় মসজিদের পানি রাস্তায় ছেড়ে দেওয়ার কারণে রাস্তাটি সম্পূর্ণভাবে ভেঙ্গে পরেছে। বর্তমানে রাস্তাটি করুন চিত্র দেখে  যে কেউ  মনে করবে না গত ১ বছর পূর্বে রাস্তা সংস্কার কাজ করা হয়েছিল। এখন এই রাস্তা দিয়ে নৌকা চলতে পারবে বলে তিনি জানান। 

 

ঘারমোড়া এলাকার বাসিন্দা হাসান জানান, আলীনগর রাস্তাটি ভেঙ্গে পরার কারনে ঘারমোড়া, চরঘারমোড়া, চুনাভূরা, আলীসারদী, শুভকরদী, কলাগাছিয়া, নিশং ও মহনপুর এলাকার হাজার হাজার জনসাধারণ চরম ভোগান্তি শিকার হচ্ছে। 


অল্প বৃষ্টি হলেই  আলীনগর  এলাকার প্রধান রাস্তাটি পানিতে তলিয়ে যায়। প্রতিদিন হাজারো মানুষের পথ চলার এই রাস্তাটি যেন বৃষ্টির দিনে অন্যরকম ভোগান্তিতে পরতে দেখা যায় পথচারিদের।


ভাঙ্গা রাস্তা দিয়ে প্রতিদিন ভারি  যান-বাহন চলাচলের কারণে  রাস্তার ব্যাপক ক্ষতি সাধন হচ্ছে। এ অবস্থা থেকে রেহাই পেতে স্থানীয় এমপি সেলিম ওসমানের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয় সাধারন জনগণ।    

এই বিভাগের আরো খবর