বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

বন্দরের ২ মাদক ব্যবসায়ীর ১ দিনের রিমান্ড

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : বন্দরে র‌্যাব-১১ হাতে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ২ মাদক ব্যবসায়ীর ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
 
রোববার (২৭ অক্টোবর) সকালে  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে হাজির করে ৭  দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে আদালত ১দিনের রিমান্ড মঞ্জুর করেন।


 
রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- ব্রাক্ষণপাড়া এলাকার মৃত কাঞ্চন শিকদারের ছেলে ইসমাঈল শিকদার (৪২) ও হাঙ্গার ডেইল এলাকার আফজলুর রহমানের ছেলে মো. কেফায়েতুল্লাহ (৩২)।


 
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৪ অক্টোবর ) রাত ৮ টার সময় মদনপুর ফুলহর আলগনি প্লাজা মার্কেটের সামনে আসামিরা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় গ্রেফতার করে র‌্যাব-১১।সে সময় আসামিদের দেহ তল্লাশি করে তাদের নিকট থেকে সর্বমোট ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৩ হাজার টাকা উদ্ধার করে। 

 

র‌্যাব জানায়, আসামিরা এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা।তারা দীর্ঘদিন ধরে অত্র এলাকার আশে-পাশে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে। আসামিদের নিকট সংরক্ষিত থাকা আরও মাদকদ্রব্য উদ্ধার ও মাদকদ্রবের মূল হোতাকে চিহ্নিত করে গ্রেফতারের লক্ষ্যে আসামিদের ৭ দিনের রিমান্ডে চেয়ে আদালতে পাঠানো হয়।

এই বিভাগের আরো খবর