বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

বদমায়েশের হাত থেকে রক্ষার জন্যই রশীদ ভাই : শামীম ওসমান

প্রকাশিত: ২১ মে ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমার ক্যান্ডিডেট ছিল সালাম ও দেলোয়ার হোসেন। কিন্তু বন্দর উপজেলা নির্বাচনে বদমায়েশের হাত থেকে রক্ষা করতে মুক্তিযুদ্ধের বীর সেনানী এমএ রশিদ ভাইকে সমর্থন করে তাকে এনেছি। 

 

মঙ্গলবার (২১ মে) দুপুরে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা পিন্টু বেপারীর কার্যালয়ে নৌকা প্রার্থীর পক্ষে মনোনয়নপত্র জমা দিয়ে উপজেলা অডিটরিয়ামে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, বন্দর উপজেলাবাসী অস্বস্তিতে ছিল। উপজেলার প্রতিনিধিত্ব কোন খারাপ লোক কিংবা বদমাইসের হাতে চলে গেল কিনা। অনেকেই অনেক তদবীর করেছেন কিন্তু জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা সব খবরই রাখেন। তৃণমুল পর্যায়ে পুঙ্খানুপুঙ্খ খবর নিয়ে তিনি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ ভাইকে নৌকা প্রতীকে নমিনেশন দিয়েছেন।

 

তিনি বলেন, আমার মনে হয় বন্দর উপজেলাবাসী একটা কলঙ্কের হাত থেকে মুক্ত হয়েছে। কালো টাকার কাছে বিক্রি না হয়ে একজন ভাল মানুষ ও রণাঙ্গনের বীর সৈনিককে মনোনীত করেছে। চেয়ারম্যান প্রার্থীর পক্ষে আগামীকাল বিজয় মিছিল করব আমরা। 

 

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত শহীদ মো.বাদল, সহসভাপতি আরজু রহমান ভূঁইয়া, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.খোকন সাহা, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান প্রমুখ উপস্থিত ছিলেন।  
 

এই বিভাগের আরো খবর