বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফতুল্লাথানা আ’লীগ নির্বাচিত কমিটির শ্রদ্ধা

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা থানা আওয়ামীলীগের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দলীয় কার্যক্রমের যাত্রা শুরু করলেন। 

রোববার (৮ ডিসেম্বর) দুপুরে ফতুল্লা থানা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলীর নেতৃত্বে ফতুল্লার পঞ্চবটিস্থ বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। 

এদিকে ফতুল্লা থানা আওয়ামীলীগকে পূর্বের চেয়ে আরো গতিশীল, দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও সু-সংগঠিত করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ সভাপতি ও সাধারণ সম্পাদকের। 

জানা যায়, দীর্ঘ ১৫ বছর পর ৭ ডিসেম্বর ফতুল্লা থানা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন যাকজমক ভাবে বিশাল আয়োজন করা হয়। 

সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কোন প্রতিদ্বন্ধি না থাকায় কাউন্সিলরেদর সকলের সম্মতিক্রমে পূর্বের কমিটির সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদককে নির্বাচিত করা হয়। আর দুটি পদের নির্বাচিতদের নাম ঘোষনা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। 

শ্রদ্ধা নিবেদনে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, সাবেক সহসভাপতি শহিদুল্লাহ, সাবেক সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বধু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফর রহমান স্বপন, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আবুল হোসেন প্রধান, সহ প্রচার সম্পাদক জাহাঙ্গীর মাষ্টার, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সস্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক, সাধারণ সম্পাদক এমএ মান্নান, সহসভাপতি শরীয়তউল্লাহ বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মো: নাজির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মাশফিকুর রহমান শিশির, আওয়ামীলীগ নেতা সালাউদ্দিন, রঞ্জিত মন্ডল, খোরশেদ আলম মাষ্টার, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন রতন, বক্তাবলীর যুবলীগ নেতা বাদল হোসেন ববি, আনোয়ার হোসেন, রাশেদুল ইসলাম সুমন প্রমুখ। 

ফতুল্লায় থানা আওয়ামীলীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক শওকত আলী বলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগকে গতিশীল করতে যা করুনীয় তাই করা হবে। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে এবং শামীম ওসমানের হাতকে শশক্তিশালী করতে দলের নেতাকর্মীদের সু-সংগঠিত করতে কাজ করে যাবো।

ফতুল্লা থানা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি এম সাইফউল্লাহ বাদল বলেন, বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগের সুনাম অক্ষুন্ন রাখতে ওনার আদর্শ নিয়ে আমরা রাজনীতি করতে চাই। আমরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করতে চাই এবং ফতুল্লা থানা আওয়ামীলীগ সু-সংগঠিত করতে সামনের দিন গুলোতে কাজ করে যাবো। এছাড়া নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার জন্য সকলের প্রতি আহবান করেন।

এই বিভাগের আরো খবর