শনিবার   ২০ এপ্রিল ২০১৯   বৈশাখ ৬ ১৪২৬   ১৪ শা'বান ১৪৪০

বঙ্গবন্ধুর জন্ম না হলে দেশ স্বাধীন হতোনা : মাসহুদা পারভীন

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সদর উপজেলা সহকারি শিক্ষা অফিসার (প্রাথমিক) মাসহুদা পারভীন বলেছেন, বর্তমান সরকার দেশের শিক্ষা ব্যবস্থায় আমুল পরিবর্তন, নতুন নতুন চিন্তাধারা যুক্ত করে উন্নয়ন সাধিত করেছে। বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতোনা। আর শেখ হাসিনার মতো প্রধানমন্ত্রী না থাকলে দেশের উন্নয়ন এত তরান্বিত হতো না। তার দিক নির্দেশনায় দেশের শিক্ষাখাত দিন দিন এগিয়ে যাচ্ছে।


মঙ্গলবার (২৬ মার্চ) ৬৯ নং পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  


স্কুল কমিটির সভাপতি ও জেলা জাকের পার্টির সভাপতি মো. মুরাদ হোসেন জামালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বৃহত্তর মাসদাইর ৩নং ওয়াড আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান প্রধান, ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সদস্য রোজিনা আক্তার।

 
বিদ্যালযের সহ-সভাপতি মো. মনির হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্কুলের প্রধান শিক্ষিকা তপতী কুন্ডু, যুবলীগ নেতা আশরাফ আহমেদ, জাকের পার্টি যুব ফ্রন্ট নেতা মোর্শেদ হাসান জামাল, স্কুল কমিটির সদস্য আইরিন আক্তার জেমি, মাসদাইর যুব উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সম্পাদক মো.কাইউম, সাংগঠনিক সম্পাদক মো. ফারুক বেপারী, স্কুল শিক্ষক জসীমউদ্দিন ভুইয়া, মনোয়ারা বেগম, মির্জা খালেদা আক্তার, তামান্না ঝিনুক, সেলিনা আক্তার, জৈবুন্নেছা, শাহিদা আক্তার, আয়েশা আক্তারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আলোচনা শেষে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ঢাকা থেকে আগত শিল্পীরা দেশের গান পরিবেশন করেন। স্কুলের শিক্ষার্থীরা কবিতা, ছড়া পাঠ করেন।  

এই বিভাগের আরো খবর