শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

বকেয়া বেতন পরিশোধের দাবিতে প্যারাডাইস ক্যাসেল ঘেরাও

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ১০ মাসের বকেযা বেতন পরিশোধের দাবিতে প্যারাডাইস ক্যাবলস-এর  মালিকানাধীন প্যারাডাইস ক্যাসেল ঘেরাও করেছেন শ্রমিকরা। 


বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে দশটা থেকে বারোটা পর্যন্ত চাষাঢ়া বালুর মাঠে অবস্থিতপ্যারাডাইস ক্যাসেলের সামনে এই কর্মসূচি পালন করেন তারা।


সকাল ৯টা থেকে  চাষাঢ়া শহিদ মিনারে একত্রিত হতে  থাকে শ্রমিকরা।একপর্যায়ে মিছিল নিয়ে সারে দশটায় মিছিল সহ প্যারাডাইস ক্যাসেলের সামনে এসে  পৌঁছালে প্রথমেই এটি পুলিশের বাধার মুখে পরে।


প্রতিষ্ঠানের শ্রমিক দেলোয়ারের সভাপতিতে বক্তব্য রাখেন এ সময় বক্তব্য রাখেন, শ্রমিকনেতা-দুলাল সাহা, জাহাঙ্গীর আলম গোলক, ইকবাল হোসেন, শ্রমিক-মো.ইউসুফ, রুবেল, কাইয়ুম, সুফিয়া, নিলুফা, ডালিম, আনোয়ার প্রমুখ।


এ সময় বক্তারা বলেন, ব আজকের আন্দোলনের মাধ্যমে যদি মালিকপক্ষ আলোচনায় বসে সংকট সমাধান করেন তাহলে ভালো। অন্যথায় প্রয়োজনে আমরা মালিকের বাড়ি পর্যন্ত ঘেরাও করবো।আমরা কিছুতেই পিছু হটবোনা। প্রয়োজনে রাজপথে লড়াই করেই মরবো তাও পিছু হটবোনা।


বক্তারা আরও বলেন, মালিককে বলতে চাই আমাদের বকেয়া পাওনা দিন। না হয় কঠিন, কঠোর লড়াই সংগ্রামের মোকাবেলা আপনাকে করতে হবে। তার জন্য আপনাকে প্রস্তুত থাকতে হবে।


এ সময় আগামী শনিবার (১৭ নভেম্বর) সকাল ৯ টায় ফতুল্লায় প্রতিষ্ঠানের সামনে শ্রমিক নেতৃবৃন্দনতুন কর্মসূচি ঘোষণা করবেন।

এই বিভাগের আরো খবর