বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লার উদ্যোগে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতর

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লার উদ্যোগে অসহায় দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী (সেমাই, চিনি ও দুধ) বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রোববার (১১ আগস্ট) বিকেলে ফেন্ডস্ সার্কেল ফতুল্লার কার্যালয়ে অসংখ্য গরিব দুঃস্থদের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। 


ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লার সভাপতি লুৎফুর রহমান স্বপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন। 


প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান খন্দকার ুুৎফর রহমান স্বপন বলেন, প্রতি বছরই ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লার পক্ষ থেকে অপনাদের জন্য কিছু করা হয়। এটা সরকারি কোন অনুদান নয়। এই সংগঠনের সদস্যদের নিজস্ব তহবিল থেকেই আপনাদের পাশে দাঁড়ানো হচ্ছে। আমাদের প্রয়াস হচ্ছে, সকলের মাঝ আনন্দ ভাগাভাগি করে নেয়া। কেউ আনন্দ করবে, আবার কেউ বঞ্চিত হবে, সেটা আমরা চাইনা। 


সভাপতির বক্তব্যে লুৎফুর রহমান স্বপন বলেন, ঈদের আনন্দ সকলের মাঝে ভাগাভাগি করে নিতে অসহায় গরিবদের জন্যই এই আয়োজন। আমাদের জন্য দোয়া করবেন, যেন আগামীতে আরো বড় আয়োজনের মধ্য দিয়ে আপনাদের পাশে দাঁড়াতে পারি।


এ বসময় উপস্থিত ছিলেন, উপদেষ্টা হাজী গিয়াস উদ্দিন, সহ-সভাপতি আলহাজ্ব সৈয়দ মশিউর রহমান শাহিন, আবুল বাশার মো. ছিদ্দিক, সাধারণ সম্পাদক মো.জহিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো.সেলিম মুন্সী, সাংগঠনিক সম্পাদক মো.মোক্তার হোসেন, অর্থ সম্পাদক মো.সাইফুল ইসলাম বাদল, দপ্তর সম্পাদক বিশ্বজিৎ বাড়ৈ দেবন, প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, সমাজ কল্যাণ সম্পাদক মো. মজিবুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মোসা. রোকসানা আক্তার শীলা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো.সফিকুল ইসলাম সেন্টু, কার্যকরী সদস্য মো.শাহীন আলম, এম.এ ইউসুফ, মো.রুহুল আমিন প্রধান, সদস্য-জাহাঙ্গীর আলম, মো.মাইনউদ্দিন সরকার, মো.মোহন মিয়া, মো.শাহ আলম পাটোয়ারী, মোসা. ছাবিহা বেগম, মো.অলিউল্লাহ খান, মো.মোকলেছুর রহমান, মো.গোলাম ফারুক মিল্টন প্রমুখ। 

এই বিভাগের আরো খবর