রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

ফেসবুকে পরকীয়া, ৩ সন্তান ফেলে প্রবাসীর স্ত্রীর পলায়ন

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে পরকীয়া প্রেমের টানে ৩ সন্তানকে ঘুমের মধ্যে ফেলে প্রেমিকের সাথে পালিয়ে গেছে হাফিজা বেগম (৩৫) নামে এক প্রবাসীর স্ত্রী। 

বুধবার (১২ জুন) দুপুরে পালিয়ে যাওয়া গৃহবধুর ভাসুর গোদনাইল পাঠানটুলী এলাকার মৃত শামছুল হকের ছেলে মো: রাজা মিয়া (৫৮) সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করেন। 

পালিয়ে যাওয়া গৃহবধু হাফিজা বেগম মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার দৌলতপুর এলাকার মৃত আহসান উল্লাহর মেয়ে এবং বাহরাইন প্রবাসী মো: মাহফুজ মিয়ার স্ত্রী।

জিডিতে রাজা মিয়া উল্লেখ করেন, আমার ছোটভাই মাহফুজ বাহরাইন প্রবাসী এবং তার ৩টি ছেলে রয়েছে। আমার ভাইয়ের স্ত্রী হাফিজা বেগম আমার ভাই বাড়ীতে না থাকার ফলে প্রায় সময় অজ্ঞাত লোকের সাথে মোবাইল ফোনে কথা বলতো।

বুধবার ভোর ৩টায় তার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বার ০১৯২১-৩৮৮৭৬২, ০১৬৪৩-৯১৪১৩৭ দিয়ে ০১৭৯৮-৮৩৭৫৬৩ নাম্বারের অজ্ঞাত ব্যক্তির সাথে ফেসবুকে ও মেসেঞ্জারে কথা বলে। পরে ভোর সাড়ে ৩টায় আমার ভাইয়ের স্ত্রী হাফিজা বেগম তার তিন ছেলে সন্তানকে ঘরে রেখে ব্যবহৃত কাপড়-চোপর ও স্বর্ণালংকারসহ বাসা থেকে পালিয়ে যায়। তারপর থেকে হাফিজার মোবাইল ফোন বন্ধ রয়েছে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল আলম জানায়, উন্নত তথ্য প্রযুক্তির মাধ্যমে আমরা প্রবাসীর স্ত্রীর অবস্থান জানতে চেষ্টা করছি। আশা করছি খুব দ্রুতই তাকে উদ্ধার করা সম্ভব হবে।
 

এই বিভাগের আরো খবর