মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

ফেন্সিডিল, বিয়ার ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দর থানা, মদনগঞ্জ ফাঁড়ি ও ধামগড় ফাঁড়ি পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫ ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। 
রোববার (১৪ এপ্রিল) রাতে বন্দর থানার সোনাচড়া ও মাহমুদনগর কবরস্থানের সামনে ও  সোমবার (১৫) এপ্রির দুপুরে আলীনগর এলাকা থেকে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।


পুলিশ গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ১৫বোতল ফেন্সিডিল, ৭ক্যান বিয়ার ও ২’শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা রুজু করেছে পুলিশ।


গ্রেপ্তারকৃতরা হলো বন্দর উপজেলার আলীনগর এলাকার হারুন অর রশিদের ছেলে ব্যবসায়ী মামা শাহাদাৎত হোসেন শ্যামা (৩২), একই এলাকার জাকির হোসেন মিয়ার ছেলে ব্যবসায়ী হৃদয় (২২), সোনাচড়া এলাকার গোলজার হোসেন মিয়ার ছেলে হৃদয় (২১), সিদ্ধিরগঞ্জ থানার চর শিমুলপাড়া এলাকার আবুল কাশেম মিয়ার ছেলে রমজান (২৩) এবং মাহমুদনগর এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে গাঁজা ব্যবসায়ী রাকিব (২৯)।


গ্রেপ্তারকৃত ৫মাদক ব্যবসায়ীদের মধ্যে হৃদয়, রমজান ও রাকিবকে সোমবার সকালে আদালতে প্রেরণ করলেও শ্যামা ও তার সহযোগী হৃদয় থানা হাজতে আটক আছে বলে থানা সূত্রে জানা গেছে।

এই বিভাগের আরো খবর