মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

ফাঁস দিয়ে আত্মহত্যা করায় লাশ দাফনে বাধা

প্রকাশিত: ১৫ মে ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে আয়তুন বিবি (৫৫) নামে এক বিধবা নারী ফাঁস দিয়ে আত্মহত্যা করায় লাশ স্থানীয় কবরস্থানে দাফনে বাধা দিয়েছে এলাকাবাসী। পরে স্থানীয় ব্রাহ্মন্দী ইউপি’র ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য বেদনের হস্তক্ষেপে বুধবার (১৫ মে) দুপুর ১২টায় লাশ একটি নদের পাড়ে দাফন করা হয়।


গতকাল, মঙ্গলবার (১৪ মে) সকাল সাড়ে ৭টায় পুলিশ খবর  পেয়ে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে মরদেহ আত্মীয়স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।  যখনই লাশ দাফনের প্রস্তুতি নেওয়া হয়, তাতে এলাকার লোকজন বাধা দেয়। 


ইউপি সদস্য বেদন বলেন, ফাঁস দিয়ে মৃত্যু হওয়ায় এলাকার লোকজন স্থানীয় কবরস্থানে লাশ দাফনে বাধা দিয়েছিল। পরে বিষয়টি মীমাংসা করে কবরস্থানের পাশেই নদের পাড়ে দাফন সম্পন্ন করা হয়েছে। সে স্থানীয় উজানগোপিন্দী এলাকার মৃত শহীদ মিয়ার স্ত্রী। অনেকেই রহস্যজনক মৃত্যু হয়েছে বলে দাবী করছেন। এ ঘটনায় রতন নামে এক ব্যক্তি বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেছেন। মামলা নং- ১০(৫)১৯ইং।


আড়াইহাজার থানার এসআই রফিক জানান, আয়তুন বিবি এলাকার বিভিন্ন লোকের কাছে দেনা ছিলেন। প্রতিদিন তাকে এ দেনা পরিশোধের জন্য লোকজন চাপ দিচ্ছিল। চাপ সহ্য করতে না পেরে সে আত্মহত্যা করেছে।  

এই বিভাগের আরো খবর