শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

ফতুল্লা রিপোর্টার্স ইউনিটি থেকে খোকন প্রধানকে অব্যাহতি 

প্রকাশিত: ৬ জুলাই ২০১৯  

যুগের চিন্তা ২৪ : ফতুল্লার দাপা ]ইদ্রাকপুরে মাদক ব্যবসায়ীর সাথে খোকন প্রধানের একটি অডিও রেকর্ড ফাঁস হয়েছে। মাদক বিক্রেতাদের শেল্টারদাতা হিসেবে তার বিরুদ্ধে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। 


মাদক বিক্রেতাদের সাথে একটি ভিডিও এবং একটি অডিও রেকর্ডও প্রকাশের সূত্র ধরে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটি থেকে,খোকন প্রধানকে অব্যাহতি প্রদান করা হয়েছে। রিপোর্টার্স ইউনিটি থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।


সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,শনিবার  বিকেলে রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে জরুরী সভায় সদস্যদের সর্বসম্মতিক্রমে খোকন প্রধানকে বহিস্কার করা হয়। 


সংগঠনের সভাপতি মো. নূরুল ইসলাম নূরুর সভাপতিত্বে সভায় সিনিঃসহ সভাপতি মো. গোলাম সবুজ,সহ সভাপতি শহীদুল্লাহ রাসেল,সাধারণ সম্পাদক মো.সোহেল আহম্মেদ,সাংগঠনিক সম্পাদক মো.সুলতান,সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম অপু,মহিলা সম্পাদিকা সোনালী আক্তার, কার্যকরী সদস্য লিটন হোসেন ও  শেখ মামুন প্রমূখ উপস্থিত ছিলেন। 


সভায় সর্ব সম্মতিক্রমে খোকন প্রধানকে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারন সম্পাদক পদ সহ প্রাথমিক সদস্য পদ হতেও অব্যাহতি দেয়া হয়।


প্রসঙ্গত, সম্প্রতি খোকন প্রধানের একটি ভিডিও ও অডিও রেকর্ড প্রকাশ পায়। এর বরাত দিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদও প্রকাশ হয়। সেসব সংবাদে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে আর্থিক সুবিধা নিয়ে তাদেরকে শেল্টার দেওয়ার বিষয়টি স্পষ্ট উঠে আসে। 


সেসব রেকর্ডে নিজেকে পীর দাবি করে মাদক ব্যবসায়ীদের তিনি বলছিলেন,‘মামার মাজারে মুরিদ না হয়ে কেউ মাদক ব্যবসা করতে পারে না।’ 


এ বিষয়ে খোকন প্রধানের মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া গেছে।    

এই বিভাগের আরো খবর