বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

ফতুল্লায় সাইফউল্লাহ বাদল ও শওকত আলীর মধ্যে লড়াই হবে

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সদর উপজেলার আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমি ফাইনাল খেলায় কাশিপুর ইউনিয়ন পরিষদ ও বক্তাবলী ইউনিয়ন পরিষদ ফাইনালে উঠেছে।

 

আর দুটি দল আগামী ১৬ সেপ্টেম্বর ফাইনাল খেলায় অংশগ্রহন করবে। কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীর মধ্যে লড়াই হবে। বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে ইসদাইরস্থ ওসামানী স্টেডিয়ামে টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। 

 

এদিকে প্রথম সেমিফাইনাল খেলায় বক্তাবলী ইউনিয়ন পরিষদের সাথে গোগনগর ইউনিয়ন পরিষদের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। তাদের মধ্যে তুমুল লড়াইয়ে গোগনগর ইউনিয়নকে পরাজিত করে বক্তাবলী ইউনিয়ন জয়ী হয়। 

 

আর ২য় সেমিফাইনাল খেলায় কাশিপুর ইউনিয়ন পরিষদের সাথে কুতুবপুর ইউনিয়ন পরিষদের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। তাদের মধ্যকার খেলায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে কুতুবপুর ইউনিয়নকে পরাজিত করে কাশিপুর ইউনিয়ন পরিষদ জয়ী হয়। সেমিফাইনাল খেলায় দুটি দল জয়ী হয়ে ফাইনালে উঠে। 

 

এদিকে আগামী ১৬ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ফাইনাল খেলায় কাশিপুর ইউনিয়ন পরিষদ ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের মধ্যে ফাইনাল খেলায় লড়াই করবে। 


দুটি দলের লড়াইয়ে দুটি ইউনিয়নের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল ও শওকত আলী চেয়ারম্যানই চায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ   ফুটবল টুর্নামেন্টের ট্রফি তাদের ঘরে নিতে চায়।

এই বিভাগের আরো খবর