সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

ফতুল্লায় যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১১ নভেম্বর দুপুর ৩টায় ফতুল্লা থানা যুবলীগের কার্যালয়ে সভাপতি মীর সোহেল আলীর উদ্যোগে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবলীগের সহ-সভাপতি খন্দকার মশিউর রহমান তরুণ, মোঃ শফিউদ্দিন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, দপ্তর সম্পাদক শেখ মোঃ ইদ্রিস আলী, ১, ২ ও ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ মেহেদী হাসান শাহীন, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান তমাল, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ সাগর গাজী, যুবলীগ নেতা আলমগীর হোসেন, শেখ মোঃ জনি, একে ইমন, বিল্লাল খান, মাসুম মাহমুদ, সোহেল মাদবর, আব্দুর রহমান, তুহিন, সুজন, ইব্রাহীম, সোলেমান প্রমুখ।


অনুষ্ঠানে ফতুল্লা থানা যুবলীগের সভপতি মীর সোহেল আলী বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রাণ শক্তি হচ্ছে যুবলীগ। এখন থেকে নিয়ে বিগত সময়ে বাংলাদেশ যুবলীগ সর্বদা সক্রিয় ভাবে মাঠে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে।
 

এই বিভাগের আরো খবর