সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

ফতুল্লায় মামীর ষড়যন্ত্র ও খুন জখমের ভয়ে ভাগ্নীর থানায় অভিযোগ

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪ ) : ফতুল্লার ধর্মগঞ্জ চতলার মাঠ এলাকার নাসিমাকে মায়ের ওয়ারিশ সম্পত্তি থেকে বঞ্চিত করার উদ্দেশ্যে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র, মারপিট ও খুন জখমের হুমকি প্রদান করার অভিযোগ পাওয়া গেছে।সোমবার (১৮ নভেম্বর) ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।


অভিযুক্তরা হলেন-ধর্মগঞ্জ চতলার মাঠ এলাকার মৃত আ.মোতালেবের স্ত্রী সীমা বেগম (৪৫), পাইকপাড়ার আজ্জুম (৫০), জুলহাস (৪৮), জাহাঙ্গীর (৪৫), রহমান (৬০), রুবি (৩৫) সর্ব পিতা- মৃত চাঁন মিয়া কন্ট্রাক্টর। 


ভুক্তভোগী নাসিমা বেগম জানান, ফতুল্লা থানার ধর্মগঞ্জ মৌজাস্থিত আমার নানী কর্তৃক সম্পত্তির মালিক থাকাবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। অতঃপর উক্ত সম্পত্তি আমার মামা আ. মোতালেবসহ আমার মা ও খালা সামসুন্নাহার ওয়ারিশ সূত্রে মালিক হন। আমার মামা আ.মোতালেব জীবদ্দশায় আমার মা, খালাকে তাদের ওয়ারিশী সম্পত্তি হতে বঞ্চিত করার উদ্দেশ্যে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করতে থাকে। 


তিনি আরও জানান, আমার মামা মোতালেব মৃত্যুবরণ করার পর আমার মামী তার ভাই-বোনের যোগসাজসে আমার মা ও খালাকে তাদের ওয়ারিশী প্রাপ্ত সম্পত্তি থেকে বঞ্চিত করার উদ্দেশ্যে বিভিন্ন ধরনের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বর্তমানে মামী আমার মায়ের ওয়ারিশী প্রাপ্ত সম্পত্তি জোরপূর্বক জবর দখল করে রেখেছে। আমরা মায়ের ওয়ারিশী প্রাপ্ত সম্পত্তির দাবি নিয়ে মামীর স্মরণাপন্ন হলে সে তার ভাই-বোনের প্রভাব দেখিয়ে আমাদের মারপিট ও খুন জখমের হুমকি প্রদান করে। 

এই বিভাগের আরো খবর