বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

ফতুল্লায় মাদক মামলায় ১৪ বছরের কারাদণ্ড

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা থানার একটি মাদক মামলায় বাবুল মাঝি (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। 


বুধবার (৯ অক্টোবর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত ২-এর বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় দেন। এ সময় আসামি অনুপস্থিতি ছিল।

 
বাবুল মাঝি (৪২) মৃত কাঞ্চন মাঝির ছেলে। বর্তমানে সে ফতুল্লা কুসুমবাগ এলাকার ভাড়াটিয়া।


রায়ের সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পাবলিক প্রসিকিউট জাসমিন আহম্মেদ জানান, ৪ জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণের ভিওিতে বাবুল মাঝিকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডে আদেশ প্রদান করেন।


প্রসঙ্গত, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফতুল্লা চিতাশাল নুর মোহাম্মদ সিকদারের বসতবাড়ির সম্মুখে কাঁচা রাস্তা থেকে মাদকসহ বাবুল মাঝিকে গ্রেফতার করে র‌্যাব-১১। এসময় আসামির নিকট থেকে কাধে ঝুলানো একটি নেভি ব্লু ব্যাগ থেকে ২ হাজার ৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ২ হাজার ২০০ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২ টি সেট উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ আসামির বিরুদ্ধে ফতুল্লা  থানায় মাদক নিয়ন্ত্রণ আইন-১৯৯০ এর ১৯(১) ধারায় একটি মামলা দায়ের করেন।

এই বিভাগের আরো খবর