শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

ফতুল্লায় গ্রেফতারকৃত দুই জেএমবি সদস্যের রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা থেকে গ্রেফতারকৃত দুই জেএমবির সদস্যকে রিমান্ডে নিয়েছে পুলিশ। বুধবার (২৭ নভেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট কাওসার আলমের আদালতে পুলিশ আসামীদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করলে আদালতের বিচারক জেএমবি সদস্য মেহেদী হাসান উরফে মুরাদকে ৪ দিন ও আবু ওমাম বিন আলীকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

রিমান্ডের সত্যতা নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক এস আই আসাদুজ্জামান বলেন, মামলার তদন্ত স্বার্থে ও তথ্য উদঘাটনের জন্য পুলিশ দালতে ১০ দিনের রিমান্ড চাইলে আদালতের বিচারক জেএমবি সদস্য মেহেদী হাসান উরফে মুরাদের ৪ দিন ও আবু ওমাম বিন আলীকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার বিবরনীতে জানাগেছে, গত ১২ অক্টোবর নাশকতার উদ্দেশ্যে জেএমবি সদস্য মেহেদী হাসান ওরফে মুরাদ ও আলীসহ বেশ কয়েকজন সদস্য মিলিত হয়ে নাশকতার উদ্দেশ্যে মাসদাইর এলাকায় একটি মাদ্রাসায় গোপন বৈঠক করছে। 

এমন তথ্যর ভিওিতে পুলিশ অভিযান চালিয়ে মুরাদ ও আলীকে আটক করে এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জেএমবি অপর সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় গত ১৩ অক্টোবর সন্ত্রাস বিরোধী আইনে একটি মামলা দায়ের করেন।  
 

এই বিভাগের আরো খবর