রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

ফতুল্লায় কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণ : আটক ৪

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় ষোল বছর বয়সী এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় বখাটে কয়েকজন যুবকের বিরুদ্ধে।


সোমবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ফতুল্লা থানার বটতলা এলাকায় শাহাজালাল রোলিং মিল সংলগ্ন মসজিদ গলিতে এ গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত অভিযোগে ফতুল্লা মডেল থানা পুলিশ রাতেই অভিযুক্ত রাসেল, আলামীন, রবিন ও সুমন নামের চার বখাটে যুবককে আটক করেছে।


ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষিতা কিশোরী একটি কয়েল কারখানায় শ্রমিকের কাজ করে। সোমবার সন্ধ্যায় কারখানায় কাজ শেষে ছুটির পর মালিকের সাথে বাড়ি ফেরার পথে তাদের পথরোধ করে এলাকার বখাটে যুবক রাসেল ও তার তিন সহযোগী যুবক।


পরে সন্ত্রাসী আলামীন কয়েল কারখানার মালিককে মারধর করে সেখান থেকে তাড়িয়ে দিয়ে ওই কিশোরী শ্রমিককে রবিন ও সুমনের হাতে টাকার বিনিময়ে তুলে দেয়। এরপর তিনজন মিলে ওই কিশোরীকে একটি নির্জন বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।


মারধরের শিকার কয়েল কারখানার মালিক কাদির থানায় বিষয়টি জানালে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত চারজনকে আটক করে। ধর্ষণের ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। ধর্ষণের ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

এই বিভাগের আরো খবর