বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

প্রেমের প্রস্তাব এলেই লাথি মারো, সুহানাকে শাহরুখ

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : তিন সন্তানের সঙ্গে তার খুব মধুর সম্পর্ক বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের। তাদের সঙ্গে তিনি বাবার চেয়েও অনেক বেশি বন্ধু। একথা প্রায়ই বলেন শাহরুখ খান। তবে, সিনেমায় যতই রোম্যান্টিক প্রেমিকের ভূমিকায় অভিনয় করুন না কেন বাবা হিসেবে তিনি খুবই রক্ষণশীল।


কিছুদিন আগেই কফি উইথ করনে তিনি একটি প্রসঙ্গে বলেছিলেন, যদি কেউ তার রাজকন্যা সুহানার ঠোঁটে চুমু খেতে চায় তখন তিনি সেই ঠোঁঠ উপড়ে ফেলবেন। অর্থাৎ বাবা হিসেবে যে তিনি এক্ষেত্রে মোটেই সহজ নন একথা বুঝিয়েই দিয়েছেন কঠোরভাবে।


এবার তিনি সরাসরি বলেই দিলেন, ‘মেয়ে যদি প্রেম করে তাহলে বলবো এই ছেলেটিকে এখনই তোমার জীবন থেকে লাথি মারো। কারণ ও তোমার উপযুক্ত নয়। আমি তোমাকে ভালো ছেলে খুঁজে দেব’।


সঙ্গে এটাও বলেন, তিনি ছেলেমেয়ের সব সমস্যা নিয়েই আলোচনা করেন।কিন্তু এই প্রেমের প্রসঙ্গ তার একেবারেই পছন্দ নয়।এমনকি মেয়ে যদি জানতে চায় কেন প্রেমিককে বাবার পছন্দ নয়, সেই উত্তরও তিনি দিতে বাধ্য নন। 


মেয়েকে তিনি বারবার একথাও বলেছেন, রাহুল এবং রাজ নামের কোনও ব্যক্তি প্রেমের প্রস্তাব দিলে সঙ্গে সঙ্গেই তা প্রত্যাখ্যান করতে। যদিও এই দুটি নামেই তিনি একাধিক সিনেমায় অভিনয় করেছেন।

এই বিভাগের আরো খবর