রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

প্রীতি ক্রিকেট ম্যাচে ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ জয়ী

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ ও মিরপুর ৯৭ ৯৯ ব্যাচের টি২০ ক্রিকেট প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এই প্রীতি ম্যাচে মিরপুর ৯৭ ৯৯ (মিরপুরিয়ান)-কে ৮ উইকেটে হারিয়ে জয়ী হয় ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ। শুক্রবার  (১৫ নভেম্বর) সকাল ৯টায় ওসমানী স্টেডিয়ামে এ টি ২০ ক্রিকেট প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।


প্রায় ২’শতাধিক সতীর্থদের মধ্যে দুই গ্রুপের ৩০জন খেলোয়াড় প্রীতি ম্যাচে অংশ নেন। এই সময় সতীর্থ স্ত্রী ও সন্তানরা দর্শক হিসেবে প্রীতি ম্যাচের খেলা উপভোগ করেন।


প্রীতি ক্রিকেট ম্যাচের আহবায়ক সাজ্জাদ হোসেনের (রিয়াদ) তত্ত্বাবধায়নে এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। ২০১৩ সালে ফেইসবুকে ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ গ্রুপে দিয়ে যাত্রা শুরু হয় ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ । সেখান থেকে গ্রুপে আজ হাজারো বন্ধু যোগ হয়ে একত্র হয়েছে।


ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ অনেকে প্রতিষ্ঠিত ব্যবসায়ী, সাংবাদিক প্রতিষ্ঠানের প্রকাশক, ডাক্তার, পুলিশ, ব্যাংকার, বিদেশ প্রবাসে অবস্থান করছেন। মিরপুর ৯৭, ৯৯ ব্যাচেও তাদের বন্ধু রয়েছে। তার মাধ্যমে আজ এই ওসমানী স্টেডিয়ামে একটি প্রীতি ম্যাচ আয়োজন করা হয়েছে। সেখানে তারাও খেলা জন্য আমন্ত্রণে সাড়া দিয়ে ঢাকা মিরপুর থেকে নারায়ণগঞ্জে ভোর সকালে এসেছেন। তাদের এই বন্ধুময় আচরণে সবাই মুগ্ধ হয়েছে। খেলায় জয় পরাজয় কোন বাধ্য নয়, প্রীতি ম্যাচ সবাই খেলা উপভোগ করা হয়।


ব্যাচ ৯৭ গ্রুপ ইতিমধ্যে দরিদ্র শিক্ষার্থীকে আর্থিক অনুদান, ক্যান্সার আক্রান্ত রোগীকে অনুদান এবং দুঃস্থদের জন্য বিনামূল্যে মেডিকেল ক্যাম্প আয়োজন সহ নানা কর্মসূচির আয়োজ করেছে।


এদিকে সকালে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ে ঢাকা মিরপুরিয়ান (মিরপুর ৯৭ ৯৯ ব্যাচ) ২০ ওভারে ৮ উইকেটে ৯৭ রান করেন তারা। এর জবাবে ১৫ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে ৯৯ রান করে জয়ী হয় ব্যাচ ৯৭, নারায়ণগঞ্জ । এই খেলায় ব্যাচ ৯৭, নারায়ণগঞ্জে সোহেল ৪০ রান করে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার জিতে নেন।


বিজয়ী ও পরাজিত দলকে ট্রফি তুলে দেন ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জের আহবায়ক সাজ্জাদ হোসেন (রিয়াদ) ও ডা. জেনিথ। এরপর স্টেডিয়ামে খেলোয়াড় দৃশ্যে একটি বড় কেক কাটেন উপস্থিত সতীর্থরা। এই টি২০ ক্রিকেট প্রীতি ম্যাচের মিডিয়া পার্টনার ছিলেন প্রেস নারায়ণগঞ্জ ডটকম।

এই বিভাগের আরো খবর