রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রী বানিয়েছেন : বস্ত্র ও পাট মন্ত্রী গাজী

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন,  আমি যা করি ভেবে চিন্তা করে করি। তার জন্যই বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নারায়ণগঞ্জ থেকে মন্ত্রী বানিয়েছে।  


বুধবার (১৩ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটি বিসিক শিল্পনগরী এলাকায় যমুনা ব্যাংক লিমিটেডের ১৩৬ তম শাখা ও নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জ এলাকায় ১৩৫ তম শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 


মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ব্যবসায়ীদের উদ্দেশ্যে  বলেন, নারায়ণগঞ্জ একটি ব্যবসায়িক শহর। সেই শহরে আমাদের প্রাচ্যের ডান্ডি হিসাবে খ্যাত।  নিতাইগঞ্জ বাংলাদেশের বহু ব্যবসায়িক জায়গার মধ্যে অন্যতম । এখানে  আমার বাবা এক সময় ব্যবসা করতে এসেছে। নিতাইগঞ্জ এখনো  সেই ঐতিহ্য ধরে রেখেছে।


তিনি বলেন, আপনারা যে কোন সমস্যায় পড়লে আমাকে জানাবেন। আমি যেহেতু নারায়ণগঞ্জের লোক, আমি আপনাদের সমস্যা গুলো দেখবো। অন্য ব্যাংকের চেয়ে যমুনা ব্যাংকে সুযোগ সুবিধা বেশি রয়েছে। অনেক দিন আগেই থেকে যমুনা ব্যাংকে অনলাইন ব্যবস্থা রয়েছে। আপনারা এটিএম কার্ডের মাধ্যমে শ্রমিকের বেতন দিতে পারেন।

 

যে কোন শ্রমিক এই কার্ডের  মাধ্যমে বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে বেতন তুলতে পারবে। আমরা চাই যমুনা ব্যাংকের মাধ্যমে নারায়ণগঞ্জবাসীর সেবা করতে। আপনারা যাতে নির্ভিঘেœ লেনদেন করতে পারেন আমরা সেই সেবা দিতে এসেছি। 


 যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, যমুনা ব্যাংক লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক শফিকুর রহমান, শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশ, বিকেএমইএ-এর পরিচালক মোহাম্মদ হাতেম আলী, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলামসহ অনেকে।
 

এই বিভাগের আরো খবর