বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

প্রথম সভায় বিকেএমইএ’র কার্যক্রম গতিশীল করার সিদ্ধান্ত

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

যুগের চিন্তা ২৪ : নীট গার্মেন্টস ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ নীটওয়্যার ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন বিকেএমইএ’র পরিচালনা পর্ষদ (২০১৯-২০২১) এর প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর ) বিকেল ৪টায় শহরের বঙ্গবন্ধু সড়কের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।


 
সভায় আগামীতে নীট শিল্পের অগ্রগতি, নতুন বাজার সম্প্রসারণে বিভিন্ন মেলার আয়োজনসহ নানামুখী উদ্যোগের মাধ্যমে বিকেএমইএ এর কার্যক্রমকে আরও গতিশীল করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পাশাপাশি বিকেএমইএ থেকে নীট সেক্টরে ব্যাকিং সেবা কার্যক্রম, আইনী সহায়তা, ও কাস্টমস সেবাসহ আলাদা আলাদা দপ্তরের জন্য বোর্ডের পরিচালকদের মাধ্যমে পৃথক সেল গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


 
সভা শেষে বিকেএমইএ এর কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে নব নির্বাচিত পর্ষদের ফুল দিয়ে শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।


 
টানা পঞ্চম বারের মত নির্বাচিত সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, প্রথম সহসভাপতি মোহাম্মদ হাতেম, দ্বিতীয় সহসভাপতি অমল পোদ্দার, তৃতীয় সহসভাপতি গাওহার সিরাজ জামিল, সহসভাপতি (অর্থ) মোর্শেদ সারোয়ার সোহেল, পরিচালক আবু আহমেদ সিদ্দিক, জিএম ফারুক, আশিকুর রহমান, খন্দকার সাইফুল ইসলাম, মো.সাহাদাত হোসেন ভূঁইয়া, নাসিমুল তারেক মঈন, রতন কুমার সাহা, নন্দ দুলাল সাহা, মো.কবীর হোসেন, তারেক আফজল, মজিবুর রহমান,মনসুর আহম্মেদ, ফজলে শামীম এহসান, মোস্তফা জামাল পাশা, এম আই সিদ্দিক (সেলিম মাহবুব), মো. মোস্তফা মনোয়ার ভূঁইয়া, ইমরান কাদের তুর্য, রাজিব দাস সুজয়, মো. হাসান, আহমেদ নূর ফয়সাল এবং মির্জা আকবর আলী চৌধুরী। 

এই বিভাগের আরো খবর