বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬   ১৮ রমজান ১৪৪০

প্রতিপক্ষের হামলায় ডিস কর্মী ডালিম আহত, গ্রেপ্তার ৩

প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : কাজ করাকে কেন্দ্র করে ডিস কর্মী ডালিম (৩৫) আহতের মামলার এজাহারভূক্ত ৩ আসামীকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। বুধবার (১৩ মার্চ) রাতে বন্দর থানার নবীগঞ্জ নোয়াদ্দা এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়। যার মামলা নং- ৪১(৩)১৯।


গ্রেপ্তারকৃতরা হলো লক্ষণখোলা এলাকার হাজী বাড়ি ভাড়াটিয়া হাসান মিয়ার ছেলে শুভ (৩২) পদুঘর এলাকার মোহামম্মদ আলী মিয়ার ছেলে সবুজ (২৬) ও নবীগঞ্জ এলাকার শেখ জালাল উদ্দিনের ছেলে বিল্লাল (২৮)।

 

জানা গেছে, বন্দর থানার নবীগঞ্জ এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে ডালিম মিয়া জনৈক রবিউল ইসলামের ডিসের লাইন কাজ করে আসছে। ডিসের লাইনে কাজ করাকে কেন্দ্র করে ডালিম এর সাথে প্রতিপক্ষ নবীগঞ্জ উত্তর নোয়াদ্দা এলাকার মৃত রমিজ উদ্দিন মিয়ার ছেলে জামান একই এলাকার দ্বীন ইসলামের ছেলে সুজন একই এলাকার তাহের মিয়ার ছেলে জাকির ও লক্ষণখোলা এলাকার কামরুল ইসলামের ছেলে শুভ সাথে র্দীঘ দিন ধরে বিরোধ চলছিল। 


এর জের ধরে গত ১২ র্মাচ মঙ্গলবার রাত ১০টায় গ্রেপ্তারকৃত ৩ আসামীসহ উল্লেখিত ৪ জন ক্ষিপ্ত হয়ে বেদম পিটিয়ে ১টি মোবাইল সেট ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এ ব্যাপারে আহত ডালিমের মা হালিমা বেগম বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ গত বুধবার রাতে ওই মামলার ৩ আসামেিক গ্রেপ্তার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করেছে। 

এই বিভাগের আরো খবর