শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

পূজা উদযাপন পরিষদের জেলা ও মহানগরের কমিটি ঘোষণা

প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : দীপক কুমার সাহাকে সভাপতি ও  শিখন সরকার শিপনকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ জেলা এবং অরুন কুমার দাশ  সভাপতি ও উত্তম কুমার সাহাকে সাধারণ সম্পাদক করে মহানগর পূজা উদযাপন পরিষদের নবনির্বাচিত কমিটি ঘোষণা করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।


শনিবার (২৭ জুলাই) বিকেলে শহরের বাঁধন কমিউনিটি সেন্টারে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্বাচিত জেলা ও মহানগর কমিটি নাম ঘোষণা করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। 
এর আগে জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সভাপতি মিলন কান্তি দত্ত ।


জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সমন্বয়ক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক নির্মল কুমার ব্যানার্জি।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এফবিসিসিআইয়ের পরিচালক প্রবীর কুমার সাহা, পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি জয়ন্ত সেন দিপু, সাবেক সাধারণ সম্পাদক এড.তপন কুমার পাল, কমিটির যুগ্ম সম্পাদক চন্দ্রনাথ পোদ্দার, সাংগঠনিক সম্পাদক সাগর হালদার।


সম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) এড.ওয়াজেদ আলী খোকন, হিন্দু কল্যাণ ট্রাস্টের সম্মানিত ট্রাস্টি পরিতোষ কান্তি সাহা, কেন্দ্রীয় পূজা পরিষদের উপদেষ্টা শংকর চন্দ্র দে, লাঙ্গলবন্দ স্নান কমিটির সভাপতি সরোজ কুমার সাহা, সুজিত সাহা, নাসিক ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফি উদ্দিন প্রধান, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই দে, মহানগর পূজা কমিটি সাবেক যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা পরিষদের আহ্বায়ক রঞ্জিত মন্ডল, সদস্য সচিব অরুন কুমার দাশ, বন্দর কমিটির সভাপতি শংকর কুমার দাশ, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জ কমিটির সভাপতি শিশির ঘোষ অমর, সাধারণ সম্পাদক খোকন বর্মণ, সোনারগাঁ কমিটির সভাপতি লোকনাথ দত্ত, সাধারণ সম্পাদক এড. প্রদীপ ভৌমিক, রূপগঞ্জ কমিটির সভাপতি গনেশ পাল, সাধারণ সম্পাদক পরিমল আড়াইহাজার কমিটির সভাপতি হারাধন চন্দ্র দে, সাধারণ সম্পাদক বিপ্লব ভৌমিক প্রমুখ ।


জেলা মহানগর পূজা উদযাপন পরিষদের সম্মেলন উপলক্ষে সকাল ১১ টায় বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জাতীয় সংগীত গেয়ে ও জাতীয় পতাকা উত্তোলন শেষে  পায়রা এবং বেলুন উড়িয়ে সম্মেলনের অনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।
 

এই বিভাগের আরো খবর