বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

পূজামন্ডপে মেয়র আইভী যা বললেন

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মায়ের কাছে আমাদের প্রার্থনা থাকবে এবং সকলকে বলবো আমার দেশ, মা, মাটিকে ভালোবেসে এদেশের উন্নয়নে আমরা সহযোগিতা করবো। আমাদের প্রার্থনা থাকবে এদেশে যেন শান্তি বিরাজ করে।


    
কোন অপশক্তি যেন আমাদের এ সাম্প্রদায়িক সম্প্রীতিকে বিনষ্ট করতে না পারে সে প্রচেষ্টা যেন থাকে। আমাদের এ অত্যাচার, অবিচার ও অন্যায় দূর করে মা যেন আমাদের বাংলাদেশের জন্য শান্তি বয়ে নিয়ে আসে। 

 

শুধু বাংলাদেশ নয় সারা বিশ্বের দরবারে যেন এ শান্তি বিরাজ করে এ বার্তা যেন আমরা সকলের কাছে পৌঁছে দিতে পারি।

 

শনিবার রাতে শহরের মিনাবাজার এলাকায় দুর্গাপূজা ম-প পরিদর্শনে গিয়ে তিনি একথাগুলো বলেন। এসময় তিনি নারায়ণগঞ্জবাসীকে অভিনন্দন ও শারদ শুভেচ্ছা জানান। এর আগে তিনি নিমতলা এলাকার শারদীয় দুর্গাপূজা ম-প পরিদর্শন করেন। পরে তিনি নগরীর টানবাজার এলাকার বিভিন্ন পূজাম-প পরিদর্শন করেন।

 

এছাড়াও মেয়র আইভী বলেন বলেছেন, আমরা চাই বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাস করে এগিয়ে যাবে। আমাদের মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক যে দেশ, সেটাকে এগিয়ে নিয়ে যাবো। 

 

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায় এবং আওয়ামীলীগ, যুবলীগ সহ সিটি করপোরেশনের কর্মকর্তারা।
 

এই বিভাগের আরো খবর