সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

পুলিশী বাঁধা উপেক্ষা করে খালেদা জিয়ার মুক্তির দাবীতে জেলা যুবদল

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

ষ্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা যুবদলের মানববন্ধনে পুলিশী বাঁধার মুখে পরেছে নেতাকর্মীরা। 


পুলিশের বাঁধা উপেক্ষা করে জেলা যুবদলের নেতাকর্মীরা মানববন্ধনে অংশ নেয় এবং খালেদা জিয়ার মুক্তির দাবীতে শ্লোগানে শ্লোগানে মূখর করে তোলে চারপাশ। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।


শুক্রবার সকাল থেকেই জেলা যুবদলের নেতাকর্মীরা নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পিছনে জড়ো হতে থাকে। সকাল সাড়ে দশটায় বেগম খালেদা জিয়ার মুক্তি চাই লেখা ব্যানার নিয়ে প্রেসক্লাবের সামনের রাস্তায় যেতে চাইলে পুলিশ বাঁধা দেয়। 


এ সময় নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিভিন্ন শ্লোগান দিতে থাকে। পরে পুলিশের বাঁধা উপেক্ষা করে চাষাঢ়া বালুর মাঠে মানববন্ধনে অংশ নেয় জেলা যুবদলের নেতাকর্মীরা।


মানববন্ধনে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু বলেন, আমাদের চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় কারাগারে বন্দি রয়েছেন। দেশনেত্রীর মুক্তির দাবীতে আমরা আজ মানবন্ধন কর্মসূচি পালন করতে চেয়েছি কিন্তু সরকারের পুলিশ বাহিনী সেই কর্মসূচিতে বাঁধা প্রদান করছে।


দেশটাকে এই জালিম সরকার লুটপাটের স্বর্গরাজ্যে পরিনত করেছে। যে যেভাবে পারছে লুটেপুটে খাচ্ছে। দেশের মানুষের সকল মৌলিক অধিকার কেড়ে নিয়েছে এই স্বৈরাচারী সরকার।


টিটু আরো বলেন, আমাদের আর কোন চাপই আটকে রাখতে পারবে না কারন চাপতে চাপতে আমাদের দেয়ালে পিঠ ঠেকে গেছে। এখন আমাদের সামনে একটি পথই খোলা রয়েছে আর তাহলো রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলে দেশনেত্রীর মুক্তি সংগ্রামে ঝাঁপিয়ে পরা।


আমরা হয় বাঁচবো না হয় মরবো কিন্তু রাজপথ ছেড়ে যাবো না। খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে এই নারায়ণগঞ্জ থেকেই শুরু করবো। সে লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা যুবদলের প্রতিটি নেতাকর্মীকে প্রস্তুত থাকতে আহবান জানানো যাচ্ছে।


এ সময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নারায়ণগঞ্জ আদালতে দায়ের করা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান যুবদল নেতাকর্মীরা এবং অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবী জানান।


জেলা যুবদলের যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটুর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক সহিদুর রহমান স্বপনের সঞ্চালনায় মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত , সহ-সভাপতি দেলোয়ার হোসেন, সহ সভাপতি শহীদুল ইসলাম রিপন, যুগ্ম সম্পাদক শাহিন আহমেদ, রাসেল রানা, সাজেদুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন, সহ সম্পাদক সেলিম হোসেন দিপু, দেলোয়ার হোসেন শাহ, সহ সাংগঠনিক সম্পাদক জুম্মান সরকার, সহ কোষাধ্যক্ষ আশ্রাফ মোল্লাসহ জেলা ও উপজেলা পর্যায়ের যুবদল নেতৃবৃন্দ।
 

এই বিভাগের আরো খবর