শুক্রবার   ২৯ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭   ০৬ শাওয়াল ১৪৪১

পিরোজপুরে ভিজিএফের ১০ টাকা কেজি চাল বিতরণ

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২০  

সোনারগাঁও প্রতিনিধি : সোনারগাঁয়ের পিরোজপুর  ইউনিয়নের মেঘনাঘাট এলাতায় ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। গরীব ও অসহায়দের বর্তমান পরিস্থিতি চিন্তা করে চারদিকে প্রাণঘাতি করোনার ভয়কে জয় করে কিছুটা আতঙ্কের মধ্যেই চাল বিতরণ করেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও ভিজিএফের চালের ডিলার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ।

 

গতকাল মঙ্গলবার সকালে পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চাল বিতরণ উদ্ধোধন করেন।

 

পিরোজপুর ভিজিএফ এর চালের ডিলার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ বলেন, শেখ হাসিনা নির্দেশে করোনা ভাইরাসকে উপেক্ষা করে আল্লাহর রহমতে আমি পিরোজপুর ইউনিয়নের হত দ্রারিদের মাঝে সুন্দর ও সুষ্টুভাবে চাল বিতরণের কাজটি করছি।

 

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা সংক্রমনের ভয়কে উপেক্ষা করে অসহায় পরিবারের মাঝে ১০ টাকা কেজি ধরে চাল বিতরণ করছি।

 

পিরোজপুরবাসী যাতে খাদ্যভাবে না থাকে সেজন্য চেষ্টা করে যাচ্ছি। আমি আমার ব্যক্তিগত ও সরকারী উদ্যোগে অসহায় মানুষের পাশে আছি এবং যতদিন দেশের পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন পর্যন্ত ত্রাণ সমাগ্রী বিতরণ অব্যাহত থাকবো।

এই বিভাগের আরো খবর