শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

পাওনা টাকা চাওয়ায় পিতা-পুত্রকে পিটিয়ে জখমের অভিযোগ

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

শহর প্রতিনিধি : নগরীর কালিরবাজার এলাকায় পাওনা টাকা চাওয়ায় ক্ষুদ্র ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৪৮) ও তার ছেলে আকাশ (২৮) কে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া যায় পায়েল (৩২) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। 

 

এ ঘটনায় শনিবার (২৫ জানুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় জাহাঙ্গীর আলম বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত পায়েল শহরের পাক্কা রোড এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে।

 

জাহাঙ্গীর আলম জানান, পায়েলের সাথে তার দীর্ঘদিনের ব্যবসায়িক সম্পর্ক রয়েছে। পয়েলের নিকট  ৫ হাজার টাকা পাওনা রয়েছেন তিনি। শনিবার দুপুর ২টার দিকে কালিরবাজারে পায়েলের দোকানের সামনে টাকার বিষয়ে কথা কাঁটাকাটি হয়।

 

এক পর্যায়ে পায়েল তাকে মারধর শুরু করে। এ সময় তার ছেলে আকাশ (২৮) কে জানালে ঘটনাস্থলে এসে সে মারধরের কারন জানতে চাইলে তাকেও এলোপাথারীভাবে মারধর করে রক্তাক্ত গুরুতর জখম করে। 

 

এ সময় পায়েল ও তার লোকজন উল্টো তার নিকট আরো ২০ হাজার টাকা পাবে বলে দাবি করেন এবং ভবিষ্যতে টাকা চাইলে তাকে ও তার ছেলেকে হত্যা করবে বলে হুমকি দিয়ে চলে যায়। 


পরে আশপাশের লোকজন তাকে ও তার ছেলে আকাশকে গুরুতর রক্তান্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। নারায়ণগঞ্জ সদর মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান অভিযোগ দায়েরর সত্যতা স্বীকার করেছেন।
 

এই বিভাগের আরো খবর