মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০   চৈত্র ২৪ ১৪২৬   ১৩ শা'বান ১৪৪১

পরকিয়া প্রেমিকাকে ধর্ষণে অভিযুক্ত প্রেমিক’র রিমান্ড

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

যুগের চিন্তা ২৪ : বন্দরে পরকিয়া প্রেমিকার দায়ের করা ধর্ষণ মামলায় প্রেমিক হেমীর এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গত ১৫ মার্চ (শনিবার) রাতে বন্দর থানার একরামপুর ইস্পাহানী এলাকায় এ ধর্ষনের ঘটনাটি ঘটে।


বুধবার (১৮ মার্চ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডকৃত হেমীয় বন্দরের সোনাকান্দা এনায়েতনগর এলাকার কোমর উদ্দিন মিয়ার ছেলে ।


জানা গেছে, বন্দর থানার সোনাকান্দা কড়ইতলা এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী সুমন মিয়ার স্ত্রী ও ১ সন্তানের জননী সাথে একই থানার সোনাকান্দা এনায়েতনগর এলাকার কোমর উদ্দিন মিয়ার ছেলে হেমী  র্দীঘ দিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।প্রতরানা শিকার হয়ে ধর্ষিত হয়েছে গৃহবধু (২৫)। 


মাদক ব্যবসায়ী সুমনের সাথে তার স্ত্রী ঝগড়া হওয়ায় গত ১৫ মার্চ শনিবার রাতে মাদক ব্যবসায়ী স্ত্রী তার পূর্ব পরিচিত খালা রুবিনার বাড়িতে আসে। অতঃপর লম্পট পরকিয়া প্রেমিক হেমী ফোন করে বলে তার স্বামী সুমন তার কাছে বাচ্চার প্রেমপাস কিনে দিয়েছে ।
পর ওই রাতে লম্পট হেমী প্রেমপাস নিয়ে একরামপুর ইস্পাহানীস্থ রুবিনার বাড়িতে আসে। ওই সময় বাড়ি কেউ না থাকার সুবাদে লম্পট হেমি ইচ্ছার বিরুদ্ধে মাদক ব্যবসায়ী স্ত্রীকে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়।


এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে লম্পট পরকিয়া প্রেমিকের বিরুদ্ধে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।  মামলা নং- ২৭(৩)২০।


পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে রোববার (১৬ র্মাচ) দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছেন ।
 

এই বিভাগের আরো খবর