রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

পদক পাচ্ছেন ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স`র তিন কর্মকর্তা 

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সাহসিকতা, ঝুঁকিপূর্ণ ও সেবামূলক কাজের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ সরকারের কাছ থেকে পদক পাচ্ছেন নারায়ণগঞ্জ জেলার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের তিন কর্মকর্তা।

 

তারা হলেন- আড়াইহাজার ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার মো. আলাউদ্দিন, নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যান মো. মাইনুল ইসলাম, হাজীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার হাফিজুর রহমান।


গত ৫ নভেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগ কর্তৃক প্রকাশিত তালিকা অনুযায়ী সাহসিকতা, ঝুঁকিপূর্ণ ও সেবামূলক কাজের স্বীকৃতিস্বরূপ ২০১৭, ২০১৮ ও ২০১৯ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের ১৪৫ জন কর্মকর্তাকে পদক দেবে সরকার। 


এর মধ্যে  ২০১৭ সালের প্রেসিডেন্ট  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স (সেবা) পদক পাবেন আড়াইহাজার ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার মো. আলাউদ্দিন। ২০১৮ সালের প্রেসিডেন্ট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স (সেবা) পদক পাবেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যান মো. মাইনুল ইসলাম।

 

২০১৯ সালের প্রেসিডেন্ট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পদক পাবেন হাজীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার হাফিজুর রহমান।


এ বিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক আব্দুল্লাহ্ আল আরেফিন জানান, গত দুই বছরে বিভিন্ন কারণে ফায়ার সার্ভিস সপ্তাহ না হওয়াতে এবার ২০১৯ সালসহ তিন বছরেরটা একসাথে দেয়া হবে। আগামী ১২ নভেম্বর ডিজি মহোদয় তাদের পদক  পড়িয়ে দেবেন। 
 

এই বিভাগের আরো খবর