রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

নোয়াগাঁও যুবলীগের নেতা-কর্মীদের সাথে ডা. বিরুর মতবিনিময় 

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও যুবলীগের নেতা-কর্মীদের সাথে ডা. বিরুর মতবিনিময় ডা.আবু জাফর চৌধুরী (বিরু)’র মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েঢছে। শুক্রবার (১৫ নভেম্বর) বিকেলে জামপুর ইউনিয়নের ওটমা এলাকায় তার বাসভবনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।


জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী (বিরু) বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁও থেকে ১৭জন প্রার্থী নৌকার মনোনয়ন চেয়েছেন। প্রকৃত কে মনোনয়ন পাবার মত যোগ্য এবং মাঠে দলের জন্য কে কাজ করছে তা নিশ্চই আপনারা বুঝে গেছেন। মনোনয়ন চেয়েছিলাম, নেত্রী মনোনয়ন দেননি এবং তার সিদ্ধান্ত মাথা পেতে নিয়েছি। দেশের ও দলের স্বার্থে মহাজোটের পক্ষে কাজ করেছি। 

 

তিনি আরও বলেন, পরবর্তীতে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সকল ধরণের প্রচেষ্টা চালিয়েছি এবং তৃণমূলকে নিয়ে মাঠে কাজ করেছি। ষড়যন্ত্র ও অপপ্রচার অনেক চালানো হয়েছে, তারপরেও নানানভাবে খোঁজ খবর নিয়েই জননেত্রী শেখ হাসিনা আমাকে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ দিয়েছেন। 


তিনি বলেন, বর্তমানে সোনারগাঁয়ের আওয়ামী লীগকে বাঁচাতে ও তৃণমূলকে সংগঠিত করার জন্য আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছি। কারণ এ কাজটি না করলে সোনারগাঁয়ে আওয়ামী লীগ দুর্বল হয়ে পড়বে ও বিপর্যয়ের মুখোমুখি হবে। আওয়ামী লীগকে শক্তিশালী করতে হলে যুবলীগকে সংগঠিত করতে হবে, কারণ এখান থেকেই আগামী দিনের আওয়ামী লীগ ও  নেতৃত্ব তৈরি হবে। তাই এমনিভাবে সবার সাথে নিয়মিত আমার যোগাযোগ হবে এবং আমার বার্তা পৌছে দেয়া হবে। সবাই ঐক্যবদ্ধ থাকুন এবং কথা দিচ্ছি আমি সর্বদা আপনাদের সুখে-দুঃখে পাশে আছি। 


এ সময় নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হানিফ ভূঁইয়া ডা. বিরুর সাথে নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগ ও প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে পরিচয় করিয়ে দেন। 


সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়া’র সভাপতিত্বে নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক ভূঁইয়া’র অনুষ্ঠানে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নেতা শামসুদ্দিন খাঁন আবু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, সাবেক সভাপতি নেকবর হোসেন নাহিদ, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক লিপন চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এবিএম রিপন, জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম, সহ-সভাপতি আল মামুন, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, বারদী ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদ উদ্দিন আহম্মেদ মঞ্জু, সাধারণ সম্পাদক শরীফ সরকার, সহ-সভাপতি আসাদুজ্জামান, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাকির হোসেন জাকু, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোখলেছ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আ.আলিম, জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা, সহ-সভাপতি মোবারক, মোস্তফা এলাহী, জসিম, সাংগঠনিক সম্পাদক আওলাদ রাজু, ছাত্রলীগ নেতা জাহিদ, আসাদ, সজিব, নাজমুল, আবির, সাইফুল ও অন্তরসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরো খবর