বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

নুরবাগ যুবসংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ২৪ মে ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : নুরবাগ যুবসংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ মে) এ ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করা একমাত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশীদ।


প্রধান অতিথির বক্তব্যে এমএ রশিদ বলেন, রমজান মাস সিয়াম সাধনার মাস। এ মাসে আপনারা সকল ভাল কাজে অংশীদার হয়ে সকল সেবামূলক কাজে নিয়োজিত থাকবেন। পাশাপাশি আজকের অনুষ্ঠানের আয়োজকদের সাধুবাদ জানাই তারা এত সুন্দর একটি অনুষ্ঠানের আয়োজন করার জন্য। 


তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশ সেবায় নিজেকে উৎসর্গ করেছেন। আমরা তার পথ ধরেই প্রতিটি উপজেলায় উন্নয়নমূলক কাজগুলো করতে প্রতিজ্ঞাবদ্ধ। আওয়ামী লীগকে ভালবেসে আপনারা আমাকে যে সম্মান দিয়েছেন সে ঋণ আমি কখনো শোধ করতে পারবোনা। 


নুরবাগ যুবসংগঠনের সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল আমিন জামে মসজিদ কমিটির সভাপতি হাজী মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক ব্যবসায়ী লুৎফর রহমান, বন্দর থানা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, দৈনিক নীরবাংলা পত্রিকার নির্বাহী সম্পাদক শরিফ হাসান চিশতি, নুরবাগ যুব সংগঠনের সাধারণ সম্পাদক রাজু আহমেদ, যুবলীগনেতা মো.মাসুম প্রমুখ।

এই বিভাগের আরো খবর