শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

নিজস্ব অর্থায়নে শ্রেণিকক্ষ নির্মাণ করলেন আবু নাইম ইকবাল

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলার হামছাদি ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শিক্ষার্থীদের জন্য নিজস্ব অর্থায়নে একটি শ্রেণিকক্ষ নির্মাণ করে দিয়েছেন উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আবু নাইম ইকবাল। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে তিনি ওই শ্রেণিকক্ষের শুভ উদ্বোধন করেন। 


ম্যানেজিং কমিটির সভাপতি মাসুম বিল্লাহের সভাপতিত্বে ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের সদস্য খন্দকার মজিবুর রহমান, বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা আবু নাইম ইকবালকে ফুলেল সংবর্ধনা জানায়। 


উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদি ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক ছাত্রছাত্রীরা একটি শ্রেণিকক্ষের অভাবে দীর্ঘদিন যাবত কষ্ট করে আসছিলো। সম্প্রতি বিদ্যালয়ের শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যরা বিষয়টি উপজেলা শিক্ষা কমিটির সদস্য, ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আবু নাইম ইকবালকে জানায়। এরপর তিনি ব্যক্তিগতভাবে ৪ লাখ টাকা ব্যয় করে একটি নতুন শ্রেণিকক্ষ নির্মাণ করে দিয়েছেন। দেশের সকল বিত্তশালীদের উচিৎ আবু নাইম ইকবালের এ আদর্শকে অনুসরণ করা। 

এই বিভাগের আরো খবর