মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

নিউইয়র্কে নারায়ণগঞ্জ সমিতির ৩০ বছর পূর্তি ও অভিষেক

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৯  

ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : ১৯৮৯ সালে গঠিত ‘নারায়ণগঞ্জ জেলা সমিতি উত্তর আমেরিকা ইনক’-এর ৩০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৩ অক্টোবর) উডসাইডের গুলশান ট্যারেস মিলনায়তনে জমকালো এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


অনুষ্ঠানের প্রথম পর্বে কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার আসাদুল বারী আসাদ। দ্বিতীয় পর্বের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশ মিশনের স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন। বিশেষ সম্মানিত অতিথি ছিলেন নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল সাদিয়া ফায়েজুন্নেসা।


বিশেষ অতিথি ছিলেন নিউইয়র্ক বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমীন সিদ্দিকী, বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ড. এনামুল হক, নোয়াখালী সমিতির সাবেক সভাপতি রব মিয়া, সংগঠনের উপদেষ্টা আসাদুল বারী আসাদ, নির্মল পাল, মোহাম্মদ মজিবর ও আড়াইহাজার সমিতির সভাপতি ইদ্রিস আলী।


সংগঠনের সভাপতি মির্জা ফরিদ উদ্দিনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. আলী হোসেন। আরও বক্তব্য রাখেন- নির্বাচন কমিশনার শামছুল আলম লিটন ও দর্পণ কবীর, অভিষেক উদযাপন কমিটির আহ্বায়ক মো. এ মান্নান। 


অনুষ্ঠান সঞ্চালনা করেন গোপা পাল মুক্তা ও সউদ সাবরিন পম্পি এবং সাংস্কৃতিক অনুষ্ঠান সঞ্চালনা করেন ফারহানা আমান নূপুর। সঙ্গীত পরিবেশন করেন কৃষ্ণা তিশি, শাহ মাহবুব এবং রওশন আরা। অভিষেক অনুষ্ঠান উপলক্ষে প্রকাশিত হয় স্মরণিকা-মসলিন। অনুষ্ঠানে সংগঠনের ৩০ বছর পূর্তি উপলক্ষে অতিথি ও কর্মকর্তারা কেক কাটেন।

এই বিভাগের আরো খবর