বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

নাম কামানোর উদ্দেশ্য নেই : শামীম ওসমান

প্রকাশিত: ২৪ মে ২০১৯  

স্টাফ  রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : গতবারের চেয়েও আরো বিশাল পরিসরে ঈদের জামাত আয়োজন প্রসঙ্গে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, এত বড় ঈদের জামাত করার পিছনে নাম কামানোর উদ্দেশ্য নেই। তবে উদ্দেশ্য একটিই রয়েছে সেটি হলো এই লাখ মানুষের মাঝে একজনের হাতের উসিলায় আল্লাহ সবার দোয়া কবুল করবেন। তাই লাখ মানুষের উদ্দেশ্যেই এই ঈদের জামাতের আয়োজন।

 

শুক্রবার (২৪ মে) বাদ আছর নিউ সমবায় মার্কেটের ৪র্থ তলায় জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে আয়োজিত  ইফতার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি রাব্বী মিয়া। 

 

শামীম ওসমান আরো বলেন, আগামী বছর থাকব কিনা সেটির গ্যারান্টি নেই। ঈদের জামাত যেন প্রতি বছর হয় এবং সেটা নিয়মিত বজায় থাকে সেজন্য আমি জেলা প্রশাসককে অনুরোধ জানাই।

 

গত ঈদুল আযহার ঈদজামান মনের মত হয়নি জানিয়ে শামীম ওসমান বলেন, সেটি আমার মনমত হয়নি। তাই এবার সবচেয়ে সুন্দর ও আকর্ষণীয় ঈদের জামাত আয়োজন করা হচ্ছে যাতে সারা বাংলাদেশের মানুষ নারায়ণগঞ্জের দিকে তাকিয়ে থাকে। 

 

জেলা ক্রীড়া সংস্থার ব্যাপারে শামীম ওসমান বলেন, জেলা ক্রীড়াঙ্গন আগেও ভালো ছিল এখনো ভালো আছে। এই সেক্টরে সবচেয়ে ভালো লোকেরা থাকে। নারায়ণগঞ্জের ক্রীড়া সংস্থায় যোগ্য ব্যক্তি নেতৃত্ব দিচ্ছেন। তাই আমরা সবাই মিলে এই জেলার ক্রীড়াঙ্গনকে আগের অবস্থানে ফিরিয়ে আনব।

 

এছাড়া অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর হোসেন টিটু, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা (রাজস্ব), সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও ) নাহিদা বারিক, জেলা কৃষকলীগের সভাপতি ইব্রাহিম চেঙ্গিস প্রমুখ উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর