বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬   ১৮ রমজান ১৪৪০

নাগিনা জোহার মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে নাগিনা জোহার ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২’টায় সিদ্ধিরগঞ্জের সাইলো গেট এলাকাস্থ আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন কার্যালয়ে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। 

বাংলাদেশ আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন সিদ্ধিরগঞ্জ সাইলো শাখার সভাপতি ও আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মো: কবির হোসেনের সভাপতিত্বে এবং সম্পাদক ও আওয়ামীলীগ নেতা হাজী মো: মিজানুর রহমান দিপুর সার্বিক তত্ত্বাবধানে উক্ত দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মো: ইয়াছিন মিয়া, সহ-সভাপতি মো: মতিউর রহমান বেপারী, মহানগর আওয়ামীলীগের সদস্য মো: রমজান আলী, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আলহাজ্ব আব্দুল মতিন প্রধান, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব জালাল আহমেদ, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আ: রব, বাংলাদেশ ট্রাক-কভার্ডভ্যান মালিক সমিতি সাইলো শাখার সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান, শিমরাইল শাখার সভাপতি দেলোয়ার হোসেন, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি হাজী আব্দুস সামাদ বেপারী, সাধারন সম্পাদক হাজী সালাউদ্দিন, এমএস টাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক সৈকত আলী রনি, নারায়ণগঞ্জ জেলা ট্রান্সপোর্ট মালিক সমিতির সভাপতি আব্দুর রশিদ  সহ আরো অনেকে। 

এসময় আরো উপস্থিত ছিলেন, আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন সিদ্ধিরগঞ্জ সাইলো শাখার কার্যকরী সভাপতি মাসুদ রানা, যুগ্ন সম্পাদক সোহরাব উদ্দিন কালু, সহ-সম্পাদক নুর নবী, সাংগঠনিক সম্পাদক নায়েব আলী, দপ্তর সম্পাদক নুর হোসেন, প্রচার সম্পাদক মনির হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক বাচ্চু মিয়া, কার্যকরী সদস্য মান্নান হোসেন, কুদ্দুস মিয়া, শরীফ হোসেন, ফনা মিয়া, আনোয়ার হোসেন ও হাফিজ উদ্দিন (হাবে) সহ বিভিন্ শ্রমিক সংগঠনের নেতাকর্মী ও পন্য পরিবহন শ্রমিকবৃন্ধ প্রমূখ। বাংলাদেশ আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন (রেজি: নং-বি-১৬৬৫) সিদ্ধিরগঞ্জ সাইলো শাখার উদ্যোগে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম সেলিম ওসমানের রত্মগর্ভা মা ও ভাষা সৈনিক বেগম নাগিনা জোহার ৩য় মৃত্যুবার্ষিকী এবং বাংলাদেশ আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়নের প্রয়াত সদস্যদের রুহের মাগফেরাত কামনা উপলক্ষ্যে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে রত্মগর্ভা মা ও ভাষা সৈনিক প্রায়ত নাগিনা জোহার রুহের মাগফেরাত কামনা করে দোয়া কামনা করা হয়। এছাড়াও তার পরিবারের যেসকল সদস্য পরলোক গমন করেছেন প্রত্যেকের রুহের মাগফেরাত কামনা করে দোয়া চাওয়া হয়। দোয়া চাওয়া হয় নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানসহ তাদের পরিবারের সকল সদস্যদের জন্য। দোয়া মাহফিল শেষে গনভোজের আয়োজন করা হয়।

এই বিভাগের আরো খবর