মঙ্গলবার   ২৬ মে ২০২০   জ্যৈষ্ঠ ১১ ১৪২৭   ০৩ শাওয়াল ১৪৪১

না`গঞ্জ পূজা উদযাপন পরিষদের ত্রান সামগ্রী ছয়টি থানায় বিতরণ

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে মরনঘাতী নোবেল করোনা ভাইরাস ( কোভিড -১৯)  পরিস্থিতিতে খেটে খাওয়া  হতদরিদ্র অসহায় মানুষের জন্য নারায়ণগঞ্জ জেলার ছয়টি থানায় ত্রান সামগ্রী চাল বিতরণ করা হয়েছে ।

 

রোববার ( ৫ এপ্রিল ) সকালে জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের ত্রান সামগ্রী নারায়ণগঞ্জ জেলার ছয়টি থানা সিদ্ধিরগঞ্জ, রূপগঞ্জ, বন্দর, সোনারগাঁ, আড়াইহাজার, ফতুল্লার  হতদরিদ্র নিম্ন আয়ের মানুষের জন্য প্রতিটি থানার নেতৃবৃন্দের কাছে এ ত্রান সামগ্রী হস্তান্তর করা হয় ।

 

এ বিষয়ে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা বলেন, নারায়ণগঞ্জ পূজা উদযাপন পরিষদ সব সময়ই হতদরিদ্র অসহায় মানুষের পাশে আছে এবং থাকবে । আমাদের এই কার্যক্রম চলমান থাকবে ।

 

এ বিষয়ে জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন বলেন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে ছয়টি থানার নেতৃবৃন্দের কাছে পূজা পরিষদের  ত্রান সামগ্রী বিতরণ করা করা হয়েছে ‌। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে ।

 

তিনি আরোও বলেন, পূজা পরিষদের এই ত্রান সামগ্রী এলাকার হতদরিদ্র অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে বিতরণ করার জন্য থানা কমিটির নেতৃবৃন্দ প্রতি আহ্বান করছি । কে হিন্দু কে মুসলিম তা বিবেচনা না করে দেশের এই ক্রান্তিকালে এই ত্রান সামগ্রী এলাকার অসহায় হতদরিদ্র সবার মাঝে বিতরণ করতে হবে ।

 

আর আগামীকাল থেকে নারায়ণগঞ্জ সদর এলাকার প্রতিটি এলাকার আমরা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা উপস্থিত থেকে হতদরিদ্র অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করবো ।

 

এ সময়ে উপস্থিত ছিলেন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, পূজা পরিষদ নেতা সাংবাদিক উত্তম সাহা, সিদ্ধিরগঞ্জ কমিটির সভাপতি শিশির ঘোষ অমর, বন্দরের সভাপতি শংকর দাশ, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, পূজা পরিষদ নেতা তপন ঘোপ সাধু, তপন দাস, রাজ প্রাসাদ চক্রবর্তী, কৃষ্ণ আচার্য, অরুন দেবনাথ, জেলা যুব ছাত্র ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাস প্রমুখ ।

এই বিভাগের আরো খবর