শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

না’গঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সালাম, সাধারণ সম্পাদক স্মিথ

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

সংবাদ বিজ্ঞপ্তি : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের অঙ্গ সংগঠন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের (এনইউজে) ত্রি-বার্ষিক (২০২০-২০২৩) নির্বাচন সম্পন্ন হয়েছে।  

 

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও একুশে টেলিভিশনের সাংবাদিক বিমল রায় ও চ্যানেল আইয়ের প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমন রেজা বুধবার সন্ধ্যায় বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ১১জনের পুর্নাঙ্গ কমিটির নাম ঘোষনা করেন।  

 

এতে এটিএন বাংলা ও এটিএন নিউজের রিপোর্টার আবদুস সালাম পুনরায় সভাপতি ও যমুনা টিভি’র স্টাফ করোসপেন্ডেন্ট আমির হুসাইন স্মিথ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। 

 

নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি ইমামুল হাসান স্বপন (বাংলাবাজার ও খবরের পাতা), যুগ্ম সম্পাদক শওকত এ সৈকত (সময় টিভি), অর্থ সম্পাদক- প্রবণ রায় (দৈনিক সংবাদ), কার্যনির্বাহী পরিষদের সদস্য শরীফউদ্দিন সবুজ (বাংলাদেশ সংবাদ সংস্থা), রাজীব ঘোষ (ডিবিসি টেলিভিশন), ইশতিয়াক আহমেদ (দৈনিক আমাদের সময়ের) মোঃ খলিলুর রহমান (দৈনিক জনকণ্ঠ), সৈয়দ ওবায়দুল্লাহ (যায় যায়দিন) ও আহসান সাদিক শাওন (চ্যানেল-২৪ টিভি।এর আগে গত ১১জানুয়ারী বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন সভাপতি পদে আবদুস সালাম,যুগ্ম সম্পাদক শওকত এ সৈকত সহ কার্যনির্বাহী কমিটির ছয়জন সদস্য।
 

এই বিভাগের আরো খবর