বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

‘দৈনিক যুগের চিন্তা’ সম্পাদক বাবলার মায়ের ইন্তেকাল, শোক

প্রকাশিত: ২২ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, নারায়ণগঞ্জের পাঠকপ্রিয় সর্বাধিক প্রচারিত দৈনিক যুগের চিন্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি আবু আল মোরছালীন বাবলার মাতা মোসা: মনোয়ারা বেগম গতকাল শনিবার রাতে ইন্তেকাল করেছেন।

(ইন্নালিল্লাহি-------------রাজিউন )। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি স্বামী, ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার জানাযার নামায রোববার (২৩ জুন) বাদ যোহর রামারবাগ জামে  মসজিদে অনুষ্ঠিত হবে।

মনোয়ারা বেগম দীর্ঘদিন যাবৎ কিডনী ও হৃদযন্ত্রের জটিল রোগে ভুগছিলেন। ঈদ উল ফিতরের পর থেকে তিনি ভর্তি ছিলেন রাজধানী ঢাকার একটি অত্যাধুনিক বেসরকারী হাসপাতালে । তাকে আইসিইউ’তে রাখা হয়েছিল। 

অবস্থার আরো অবনতি ঘটলে গতকাল রাতে তাকে বঙ্গবন্ধু  শেখ মুজিবুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।  সেখানে রাত সোয়া ৯ টা নাগাদ তাঁর মৃত্যু হয়। 

এদিকে, ঢাকা থেকে এম্বুলেন্স যোগে মরহুমার লাশ ফতুল্লার রামারবাগে নিজ বাড়িতে নিয়ে আসা হয়। নামাজে জানাযার সময় পরে জানিয়ে দেয়া হবে।  

সম্পাদক ও প্রকাশক আবু আল মোরছালীন বাবলার মায়ের মৃত্যুতে দৈনিক যুগের চিন্তা ও যুগের চিন্তা টুয়েন্টি ফোর ডটকম পরিবার শোক জ্ঞাপন করেছেন। 

এক বিবৃতিতে তাঁরা বলেন, মৃত্যু অমোঘ। কিন্তু প্রিয়জনের মৃত্যু মেনে নেয়া যায়না। মা হারানোর বেদনা চিরদিন ভোলা যায়না। 

তবুও আমরা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। মহান আল্লাহ পাক তাকে বেহেস্ত নসীব করুন। 


 

এই বিভাগের আরো খবর