বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

দৈনিক যুগের চিন্তার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জের সর্বাধিক প্রচারিত দৈনিক যুগের চিন্তা পত্রিকায় ফতুল্লার জানে আলম বিপ্লবের কৃতকর্মের সংবাদ প্রকাশ করায় দৈনিক যুগের চিন্তার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে তার অনুসারীরা ।


মঙ্গলবার (২৬ নভেম্বর) সকালে জানে আলম বিপ্লবের অনুসারীরা বৃহত্তর তল্লার এলাকাবাসী ও সর্বস্তরের জনগণের নামে ব্যানার নিয়ে  এ বিক্ষোভ মিছিল করে। পরে তারা জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) এর কাছে স্মারকলিপি প্রদান করেন।


জানা গেছে, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওয়ালি মাহমুদ খানের নেতৃত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড. নুরুল হুদা, জেলা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি এড. আলাউদ্দিন আহমেদ, জেলা আওয়ামী মহিলা আইনজীবী পরিষদের সভাপতি এড. সেলিনা ইয়াসমিন প্রমুখ।  


স্মারকলিপিতে যা উল্লেখ করা হয়,  সমাজকর্মী জানে আলম বিপ্লবের  বিরুদ্ধে গত ২৪ ও ২৫ নভেম্বর দৈনিক যুগের চিন্তায় প্রচারিত বক্তব্য সম্পূর্ণ অসত্য ও উদ্দেশ্যে প্রনোদিত ও বাস্তব বিবর্জিত বটে। তার সামাজিক মানসম্মান ক্ষুন্ন করার উদ্দেশ্যেই দৈনিক যুগের চিন্তা পত্রিকায় উদ্দেশ্যেমূলকভাবে সম্পূর্ণ মিথ্যা বক্তব্য প্রকাশ করা হয়েছে।  


জানে আলম বিপ্লব বাইতুল নূর জামে মসজিদের সহ সভাপতি,বাইতুল মোবারক জামে মসজিদের সাধারণ সম্পাদক,জান্নতুল ফেরদৌস জামে মসজিদেও প্রধান উপদেষ্টা,বাইতুল ফালাহ মসজিদ ও  আল আকসা মসজিদের উপদেষ্টা হিসেবে পদভুক্ত রয়েছে তিনি। এছাড়া তিনি স্থানীয় এলাকার বহু জনকল্যানমূলক কাজেও তার সম্পৃক্ততা রয়েছে। 


তার বিরুদ্ধে এমন অসত্য সংবাদ প্রকাশ করায় আমরা যুগের চিন্তা পত্রিকার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা  প্রশাসক ও জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) কাছে জোড় দাবি জানিয়েছে এলাকাবাসী।
 

এই বিভাগের আরো খবর