শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

দেবর-ভাবীকে পিটিয়ে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে পূর্বশত্রুতার জের ধরে গৃহিনী শিলা বেগমকে পিটিয়ে আহতসহ শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সুস্মিত গংয়ের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকালে উপজেলার বাড়ইপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।


এ ব্যাপারে আহত গৃহিনী শিলা বেগম বাদী হয়ে ছাত্রলীগ নেতা সুস্মিতসহ ৩ জনকে আসামি করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগে উল্লেখ করা হয়, বন্দরে বাড়ই পাড়া এলাকায় পূর্বশত্রুতার জের ধরে মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সুস্মিত, একই এলাকার জাকির হোসেন মিয়ার ছেলে পিয়াস ও মৃত রহমান মিয়ার ছেলে সানোয়ার হোসেনসহ অজ্ঞাতনামা ৪/৫ জন বিজন মিয়ার স্ত্রী শিলা বেগমকে বাড়িতে এসে অকথ্য ভাষায় গালমন্দ করে। খবর পেয়ে শিলা বেগমকে গালমন্দের প্রতিবাদ করতে দেবর এমী ও টিটু তাদের বাধা দেয়। 


এসময় পূর্ব পরিকল্পনানুযায়ী সুস্মিতসহ উল্লেখিতরা লোহার রড ও লাঠি দিয়ে শিলা বেগমের দেবর এমী ও টিটুকে বেধরক পিটুনী দেয়। এক পর্যায়ে হামলাকারীরা গৃহিনী শিলা বেগমের বসত ঘরে গিয়ে তান্ডব চালায়। এ সময় হামলাকারী সুস্মিত গৃহিনী শিলা বেগমের গলায় থাকা ৮আনা স্বর্ণের চেইন লুটে নেয় ।অপর হামলাকারী সুস্মিতের সহযোগী ছানোয়ার শিলা বেগমকে টেনে হিচড়ে শ্লীলতাহানীর চেষ্টা করে। 


আহতদের চিৎকারে আশপাশের লোক এগিয়ে আসার পূর্বেই হামলাকারী প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। আহতদের স্থানীয়দের সহায়তায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করার পর প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। 


এ বিষয়ে অভিযোগ পেয়ে তদন্তকারী কর্মকর্তা এসআই তালেব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই বিভাগের আরো খবর